কোপার ফাইনাল মাতাবেন বেকি জি-পিটবুল


প্রকাশিত: ০২:২৬ পিএম, ২৫ জুন ২০১৬

মাঠে শিরোপার জন্য লড়বেন মেসি-সানচেজরা। কিন্তু সেই খেলা দেখতে আসা দর্শকদের সাময়িক বিনোদন দেয়ার জন্য ম্যাচ শুরুর আগেই স্টেডিয়াম মাতাবেন মেক্সিকান গায়িকা বেকি জি এবং আমেরিকান গায়ক পিটবুল। মূলত কোপার শেষটা স্মরণীয় করে রাখতেই এই আয়োজন।

ইতোমধ্যে ফাইনাল ম্যাচকে সামনে রেখে নিজেদের অনুশীলন শুরু করে দিয়েছেন এই দুই গায়ক। কোপা আমেরিকায় পারফর্ম করার ব্যাপারে বেকি বলেন, ‘এই সুযোগটি আমার জন্য অনেক বিশেষ কিছু।’ বেকি পিটবুলের কোপা আমেরিকা নিয়ে বানানো অফিশিয়াল গান ‘সুপারস্টারে’ ছিলেন।

বেকির পরিবারের প্রায় সদস্যই ফুটবল খেলে থাকেন। এ সম্পর্কে বলেন, ‘আমি ফুটবলীয় এক পরিবারের মাধ্যমে বেড়ে উঠেছি। আমার দাদা ফুটবল খেলতেন, আমার ভাই খেলছে। তাই একজন ফুটবল পরিবারের সদস্য হয়ে এমন ফাইনালের মঞ্চে পারফর্ম করাটা আমার জন্য অনেক বড় পাওয়া।’

কোপা আমেরিকার শতবর্ষী টুর্নামেন্ট হওয়ায় এটিকে একটু জমকালোভাবেই শেষ করতে চাইছে কর্তৃপক্ষ। তই পিটবুলে এবং বেকি জির মত গায়ক-গায়িকাদের পারফরম্যান্সের মধ্য দিয়ে যুক্তরাষ্ট্র ইতি জানাতে চায় ফুটবলের সবথেকে পুরনো এই টুর্নামেন্টকে।

আরআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।