অ্যাটলেটিকোর সঙ্গে গ্রিজম্যানের নতুন চুক্তি


প্রকাশিত: ১০:১৯ এএম, ২৪ জুন ২০১৬

দলবদলের এই সময়ে ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটির মতো ক্লাবগুলোর নজরে ছিলেন অ্যান্তোনি গ্রিজম্যান। তবে ক্লাবগুলোর লোভনীয় প্রস্তাব টলাতে পারেনি তাকে। বর্তমান ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে আরও পাঁচ বছরের নতুন চুক্তি সই করেছেন এই ফ্রেঞ্চ তারকা। নতুন চুক্তি অনুযায়ী ২০২১ সাল পর্যন্ত ভিসেন্তে ক্যালদেরনেই থাকছেন ২৫ বছর বয়সী এ ফরোয়ার্ড।  

চুক্তি নবায়নের পর ক্লাবের ওয়েবসাইটে উচ্ছ্বাস প্রকাশ করেন গ্রিজম্যান জানান, ‘অ্যাটলেটিকো আমার পরিবার মত, এর সঙ্গে থাকতে পেরে আমি খুব সন্তুষ্ট, খুবই খশি। প্রতি বছরই আমি এখানে উন্নতি করতে চাই। আমার বিশ্বাস ক্লাব, কোচ ও সতীর্থরা লক্ষ্যে পৌঁছাতে আমাকে সাহায্য করবে।’

গত তিন মৌসুমে ইউরোপীয় শ্রেষ্ঠত্বের লড়াই উয়েফা চ্যাম্পিয়নস লিগে দুইবার ফাইনালে উঠেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। চ্যাম্পিয়নস লিগ ছাড়াও ঘরোয়া অনেক আসরেই অ্যাটলেটিকোর উন্নতিতে দারুণ ভূমিকা রাখছেন দলটির তারকা অ্যান্তোনি গ্রিজম্যান।

রিয়াল সোসিয়েদাদ ছেড়ে ২০১৪ সালে রিয়াল অ্যাটলেটিকোতে যোগ দেন গ্রিজম্যান। এ দুই মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ১০৭ ম্যাচে ৫৭টি গোল করেছেন তিনি।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।