ডি মারিয়ার ফাইনালে খেলা অনিশ্চিত


প্রকাশিত: ০৭:২৩ এএম, ২৪ জুন ২০১৬

ইনজুরি যেন কিছুতেই পিছু ছাড়ছেনা আর্জেন্টিনার মিডফিল্ডার ডি মারিয়ার। পানামার সঙ্গে ইনজুরিতে পড়ে টুর্নামেন্টের তিনটি ম্যাচ খেলতে পারেননি ডি মারিয়ার। ফাইনালের জন্য সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু আবারো ইনজুরিতে পড়ে কোপার ফাইনালে খেলাই অনিশ্চিত করে ফেলছেন ডি মারিয়া।

বৃহস্পতিবার অনুশীলনের সময় পুরো অনুশীলন শেষ না করেই উঠে যান ডি মারিয়া। ফাইনালের শুরু থেকেই ডি মারিয়া খেলবে বলে গতদিন জানালেও ডি মারিয়ার ইনজুরিতে সেটি অনেকটাই মুখ থুবড়ে পড়েছে।

স্থানীয় ফুটবলারদের সঙ্গে অনুশীলন করার কিছু সময় পরেই খারাপ বোধ করেন ডি মারিয়া। তারপর ঝুঁকি এড়াতে পরবর্তীতে আর অনুশীলনে নামেননি। বা পায়ের ইনজুরিটা বেশ কয়েকদিন ধরেই তাকে ভোগাচ্ছে তাকে। এই ইনজুরির কারণেই তাকে ২০১৪ বিশ্বকাপের ফাইনাল এবং ২০১৫ কোপা আমেরিকার ফাইনাল বেঞ্চে বসে দেখতে হয়েছে।

ডি মারিয়ার ইনজুরির পাশাপাশি ফাইনাল থেকে ইতোমধ্যে ইনজুরির কারণে ছিটকে গেছেন আগুস্তো ফার্নান্দেজ এবং লাভেজ্জি। তাছাড়া পাস্তোরে সুস্থ হয়ে উঠলেও তার খেলা নিয়ে রয়েছে সংশয়। এছাড়া সেমিফাইনালে ইনজুরি পড়ায় রোহোও ফাইনালে অনিশ্চিত। এর আগে থেকেই ইনজুরি বহন করে খেলছেন গাইতান। এতো তারকা ফুটবলার অনুপস্থিতিতে মেসি দলকে শিরোপা জেতাতে পারেন কি না সেটিই দেখার বিষয়।

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।