কোপার ফাইনালের আগে অখুশি মেসি


প্রকাশিত: ০৬:০৪ এএম, ২৪ জুন ২০১৬

ফাইনালের বাকি মাত্র দুদিন কিন্তু তার আগেই আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) কর্মকান্ডে অখুশি হয়েছেন আর্জেন্টিনার ফুটবলার লিওনেল মেসি। বৃহস্পতিবার হস্টনে প্লেন দেরি করে ছাড়ার কারণে এএফএকে এক হাত নিয়েছে এই আর্জেন্টাইন তারকা।

মঙ্গলবার শতবর্ষী কোপা আমেরিকার সেমিফাইনালে যুক্তরাষ্ট্রকে হারিয়ে কোপার ফাইনালে ওঠে আর্জেন্টিনা। রোববার ফাইনালে তাদের প্রতিপক্ষ চিলি।  দলের সঙ্গে হস্টনেই অনুশীলন করেছেন মেসি। কিন্তু তারপর ফেরার সময়েই বাধলো বিপত্তি। দীর্ঘক্ষণ বসে থাকলেও প্লেন ছাড়েনি মেসিদের।

messi

শেষপর্যন্ত বিরক্ত হয়ে মেসি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘আবারো প্লেন ছাড়ার অপেক্ষায় বসে আছি। এএফএ একটি দুর্যোগের নাম।’

মেসির এমন পোস্টেই নড়েচড়ে বসে এএফএ। তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় প্লেন দেরি করে ছাড়ার ব্যাখ্যা দেয়া হয় তাদের পক্ষ থেকে। মূলত আবহাওয়া খারাপ দেখেই প্লেন দেরি করে ছাড়ে। পরবর্তীতে কোপা আমেরিকার আর্জেন্টিনার সবকিছুর সময়সূচি নিয়মানুযায়ী চলবে বলেও জানায় আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন।

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।