প্রকাশ হলো জাগো চ্যাম্পিয়নের পঞ্চম সংখ্যা


প্রকাশিত: ০৩:৩২ পিএম, ২৩ জুন ২০১৬

বহুল আলোচিত ঢাকা প্রিমিয়ার লিগ অবশেষে সমাপ্তি রেখা টেনে দিল। নানা বিতর্ক শেষে চ্যাম্পিয়ন হয়ে গেলো আবাহনীই। চ্যাম্পিয়ন হলেও আবাহনীর এই চ্যাম্পিয়নশিপে লেগে রইলে চাঁদের মত কলঙ্কের কালো দাগ। বিষয়টা নিয়ে দারুণ বিশ্লেষণ করেছেন সিনিয়র ক্রীড়া সাংবাদিক এবং জাগো নিউজের বিশেষ প্রতিবেদক আরিফুর রহমান বাবু।  

বাংলাদেশ ফুটবলের ঘরোয়া মৌসুম শুরু হয়েছে আরও আগে। তবে জমজমাট প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হবে আরও একমাস পর। এবারের এই আসরটি অনুষ্ঠিত হবে সম্পূর্ণ নতুন আঙ্গিকে। বদলে যেতে থাকা প্রিমিয়ার লিগ উঠে এসেছে আরেক বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক রফিকুল ইসলামের কলমে।

কোপা আমেরিকায় আরও একবার শিরোপার দ্বারপ্রান্তে লিওনেল মেসির আর্জেন্টিনা। টানা তিনবার বড় কোন টুর্নামেন্টের ফাইনালে। এবারও কী তেবে হতাশ হতে হবে আর্জেন্টাইন সমর্থকদের? না কি ২৩ বছর পর হাসি ফুটে উঠবে। থাকছে এ নিয়ে প্রতিবেদন।

ঢাকা প্রিমিয়ার লিগের ৫ আলোচিত বোলার এবং ৫ নতুন ব্যাটসম্যান নিয়ে রয়েছেন তুলনামূলক আলোচনা। ক্রিকেটে হারিয়ে যাওয়া একটি দেশ কেনিয়ার গল্প কিংভা ইউরোর ছোটদের বড় শিকার, সঙ্গে ইতালি গোলরক্ষক জিয়ানলুইজি বুফনকে নিয়ে সাজানো হয়েছে এবারের জাগো চ্যাম্পিয়নের পঞ্চম সংখ্যা।

জাগো চ্যাম্পিয়নের পঞ্চম সংখ্যা পড়তে ক্লিক করুন এই লিংকে

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।