বোলিং শুরু করেছেন মোস্তাফিজ


প্রকাশিত: ১০:৩০ এএম, ২৩ জুন ২০১৬

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে ফেরার পর প্রায় এক মাস চোট কাটাতে পুনর্বাসনে ছিলেন বাংলাদেশ দলের নবীন তারকা মোস্তাফিজুর রহমান। তবে অবশেষে বৃহস্পতিবার বল হাতে তুলে নিয়েছেন দেশ সেরা এ পেসার। নেটে বল করেছেন দ্যা ফিজ।

আইপিএল হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে ফেরা মোস্তাফিজের সাসেক্সের হয়ে ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট খেলতে যাওয়ার কথা ছিল। চোটের কারণে যেতে পারেননি তিনি। তবে এদিন সকালে মিরপুরে বিসিবির জাতীয় একাডেমি মাঠের নেটে বিসিবির হাই পারফরম্যান্স রিহ্যাবিলিটেশন ম্যানেজার ব্রেট হ্যারপের তত্ত্বাবধানে বল করেন মোস্তাফিজ। এ সময় তিনি টানা ছয় ওভার বোলিং করেন।

তবে দীর্ঘদিন পর বোলিংয়ে ফেরা নিয়ে সংবাদমাধ্যমে কথা বলেননি মোস্তাফিজ। এমনকি কথা বলেননি হাই পারফরম্যান্স রিহ্যাবিলিটেশন ম্যানেজার ব্রেট হ্যারপও। তবে বিসিবির একটি সূত্র থেকে জানা গেছে বোলিং করার জন্য ৮০ ভাগ ফিট রয়েছেন মোস্তাফিজ। এক দিন করে বিরতি দিয়ে আগামী এক সপ্তাহ বোলিং করবেন তিনি।

আরটি/আরআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।