পয়েন্ট ভাগাভাগি হচ্ছে আবাহনী-প্রাইম দোলেশ্বর ম্যাচে!


প্রকাশিত: ১২:৩২ পিএম, ২২ জুন ২০১৬

স্থগিত হওয়া আবাহনী-প্রাইম দোলেশ্বর ম্যাচ নিয়ে শুরু হলো আবার নাটক। চার সদস্যের বিশেষজ্ঞ কমিটির দেয়া রিপোর্ট হাতে পেয়ে বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন ঘোষণা দিয়েছিলেন ম্যাচটি আবারও অনুষ্ঠিত হবে। শুধু তাই, ম্যাচের সম্ভাব্য সূচি হিসেবে ২৪ তারিখও নির্ধারণ করা হয়ে গেছে।

তবে, জনাকীর্ণ সংবাদ সম্মেলনে আজ (বুধবার) বিসিবি সভাপতির ঘোষণার পরও এই ম্যাচের ভাগ্য এখনও ঝুলছে। ম্যাচটি সত্যি অনুষ্ঠিত হবে কি না তা নিয়েই দেখা দিয়েছে ঘোর সংশয়। কারণ, ঢাকা প্রিমিয়ার লিগের যে বাইলজ তৈরী করা হয়েছে, তাতে কোন ম্যাচ পূনরায় অনুষ্ঠিত হওয়ার কোন সুযোগ নেই। সুতরাং, কিভাবে আবহনী-দোলেশ্বরের ম্যাচটি অনুষ্ঠিত হবে!

বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস মুঠোফোনে জাগো নিউজকে বলেন, ‘ম্যাচটি অনুষ্ঠিত তা নিয়ে আজ (বুধবার) ইফতারের পর আবারও মিটিং অনুষ্ঠিত হবে। বাইলজ নিয়ে টেকনিক্যাল কমিটির সঙ্গে বৈঠক করবেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। এরপরই হয়তো নতুন করে কোন সিদ্ধান্ত আসতে পারে।’

জালাল ইউনুস জানিয়েছেন, ম্যাচটি পুনরায় অনুষ্ঠিত হওয়া নয়, আবাহনী এবং প্রাইম দোলেশ্বরের মধ্যে ১-১ করে পয়েন্ট ভাগ করে দেয়া হতে পারে। কারণ, বাইলজ কোনভাবেই পুনরায় স্থগিত হওয়া কোন ম্যাচ অনুষ্ঠান সমর্থণ করে না। যখন বাইলজ সমর্থণ করবে না, তখন কিভাবে পূনরায় ম্যাচটি আয়োজন করা যায়?

যদি পয়েন্ট ভাগ করে দেয়া হয়, তাহলে প্রিমিয়ার লিগে এবারের আসরে চ্যাম্পিয়ন হযে যাবে আবাহনীই এবং প্রাইম দোলেশ্বর হবে রানারআপ।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।