শেষ সময়ের গোলে সেমিফাইনালে বিজেএমসি


প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ২০ জুন ২০১৬

একের পর এক চমক দেখিয়ে চলা ফেডারেশন কাপের শেষ কোয়ার্টার ফাইনালেও ছিল চমক। শক্তিশালি মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে  ইনজুরি সময়ের গোলে ১-০ তে হারিয়ে সেমি ফাইনালে উঠে গেল টিম বিজেএমসি। সেমিফাইনালে বিজেএমসির প্রতিপক্ষ আরামবাগ ক্রীড়া চক্র। ২৩ তারিখ প্রথম সেমিফাইনালে আরামবাগের মুখোমুখি হবে তারা।

ম্যাচের শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ পায় মুক্তিযোদ্ধা। কিন্তু আহমেদ কলো মুসার বাড়ানো বলে মোবারক শট নিলে সেটি সোজা তালুবন্দি করেন বিজেএমসির গোলকিপার হিমেল। ১৮ মিনিটে আবারো সুযোগ পেয়েছিল মুক্তিযোদ্ধা। কিন্তু বিজেএমসির ডিফেন্ডারদের কল্যাণে সে যাত্রায় বেঁচে যায় তারা। ৪২ মিনিটে ম্যাচের সবথেকে ভালো সুযোগ পান সবুজ। তার করা ফ্রি কিকটি গোলমুখের দেখা পেলেও গোলবারের অতন্দ্র প্রহরী হিমেল সেটি বাইরে পাঠিয়ে দিলে গোলবঞ্চিত হয় মুক্তিযোদ্ধা।  

গোলশূন্য অবস্থায় বিরতি থেকে ফিরে আবারো আক্রমণ বাড়াতে থাকে মুক্তিযোদ্ধা। কিন্তু গোলের দেখা পাচ্ছিল না। ৫৭ মিনিট গোলকিপারকে একা পেয়েও মুক্তিযোদ্ধার মিডফিল্ডার সিমন গোল করতে ব্যর্থ হন। দ্বিতীয়ার্ধে আর বলার মত তেমন আক্রমণ করতে পারেনি কোন দলই। কিন্তু ম্যাচের ইনজুরি সময়ে বিজেএমসির আব্দুল্লাহ আল পারভেজের কর্নারে মেহেদী হাসান তপুর হেডে বল জড়ায় জালে (১-০) । আর এই গোলেই শেষ চার নিশ্চিত হয় বিজেএমসির।

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।