রোনালদোর উপদেশ আমার দরকার নেই : বেল


প্রকাশিত: ১০:১২ এএম, ২০ জুন ২০১৬

ক্লাব পর্যায়ে রিয়াল মাদ্রিদের মত ক্লাবে খেলে থাকেন তারা। রোনালদো এবং বেল একসঙ্গে জিতেছেন দুইটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপাও। তাদের কল্যাণে ভয়ঙ্কর রূপে পরিণত হয়েছে রিয়াল মাদ্রিদ। রোনালদোকে বলের যোগানও দিয়েছেন অনেক। কিন্তু সেই রোনালদোর উপদেশই কি না দরকার নেই গ্যারাথ বেলের!

দেশের হয়ে ইউরো মাতাচ্ছেন তারা। ইউরোতে দুই ফ্রি কিক থেকে দুই গোল করে যেন সবার আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন বেল। শেষ ম্যাচে রাশিয়ার সঙ্গে ড্র করলেই চলে যাবে নকআউট রাউন্ডে। অন্যদিকে বাজে পারফরম্যান্সে দেয়াল পিঠ ঠেকে গিয়েছে রোনালদোর। সঙ্গে তার দেশ পর্তুগালেরও। ইউরোর প্রথম পর্ব থেকেই বাদ পড়ার শঙ্কায় পর্তুগাল।

রোনালদো গোল না পেলেও বেলের ফ্রি কিক থেকে দুই গোল বেশ স্বস্তিই দিচ্ছে বেলকে। কিন্তু তিনিই রিয়াল মাদ্রিদে ফ্রি কিক নেয়ার সুযোগ পান না। কেননা বেশিরভাগ সময়ই সব ফ্রি কিক নেন রোনালদো। রোনালদোর থেকে হয়ত কিছু শেখার কথা ছিল বেলের ফ্রি কিকের ব্যাপারে। কিন্তু বেল জানালেন অন্য কথা।

রাশিয়ার বিপক্ষে মুখোমুখি হওয়ার আগে সংবাদ সম্মেলনে সবাইকে একটু চমকে দিয়েই বেল বলেন, ‘রোনালদোর কোন উপদেশের আমার দরকার নেই। আমি আমার স্টাইলে চলি। আমার স্টাইলেই আমি ফ্রি কিক নেই। আমরা অবশ্যই একসঙ্গে অনুশীলন করেছি ক্লাবে কিন্তু ভিন্ন দিকে। এটা নির্ভর করে আমি মাঠের কোথায় আছি এবং কোন পজিশনে।’

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।