ক্ষুদে ভক্তদের কবলে মেসি (ভিডিও)


প্রকাশিত: ০৯:১১ এএম, ১৯ জুন ২০১৬

বলিভিয়ার বিপক্ষে ম্যাচের পর আর্জেন্টিনার কোচ টাটা মার্টিনো বলেছিলেন, ‘দর্শকরা টিকিট খরচ করে মেসির খেলা দেখতে এসেছে। তাই স্টেডিয়ামের দর্শকদের বিনোদন দিতেও কার্পণ্যবোধ করে না মেসি।’ তার চাহিদা আকাশচুম্বী। টিকেট কেটেও তার দর্শন পাওয়া যায় না। কিন্তু ব্যক্তি মেসি আসলেই অন্যরকমের। বাচ্চাদের সঙ্গে তার সখ্যতা বেশ আগের। এবার কোপা আমেরিকাতেও সেটি দেখা গেল ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচের আগে।

ম্যাচ শুরুর আগেই মাঠে পৌছায় আর্জেন্টিনা দল। সেখানে এসেই ম্যাচের আগে অনুশীলন পর্ব সেড়ে নেয় মেসি-অ্যাগুয়েরোরা। সেই অনুশীলনে নামার আগেই স্টেডিয়ামে টানেলেই দেখা গেল মেসির ক্ষুদে ভক্তদের এক অভিনব কর্মকান্ড। মেসি মাঠের নামার সময় ক্ষুদে শিশুরা মেসিকে একবার ছুঁয়ে দেখতে হুমড়ি খেয়ে পড়ে। মেসিও তাদেরকে নিরাশ করেননি। সবার সঙ্গে হাত মিলিয়েই তিনি মাঠে নামেন।

ভেনেজুয়েলার বিপক্ষে অসাধারণ পারফরম্যান্স দিয়েও সকলের মন জয় করে নিয়েছেন এই আর্জেন্টাইন। ম্যাচে একটি গোল করার পাশাপাশি দুটি গোলে সহায়তাও করেছেন এই ক্ষুদে যাদুকর। তার দল ৪-১ গোলে ভেনেজুয়েলাকে হারিয়ে সেমিফাইনালে উঠে যায়। যেখানে আগে থেকেই তাদের জন্য অপেক্ষা করছে স্বাগতিক আমেরিকা।  



আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।