আবারো ধারাভাষ্যে ফিরছেন অরুণ লাল


প্রকাশিত: ১১:৩৫ এএম, ১৮ জুন ২০১৬

ক্যান্সারকে জয় করে আবারো ধারাভাষ্যে ফিরছেন ভারতের সাবেক ব্যাটসম্যান ও জনপ্রিয় ধারাভাষ্যকার অরুণ লাল। ৬১ বছর বয়সী অরুণ লাল প্রাণঘাতী ক্যান্সারে আক্রান্ত হয়ে এ বছরের জানুয়ারীতে চিকিৎসকের শরণাপন্ন হন। পরবর্তীতে অস্ত্রোপাচারের মাধ্যমে দ্রুতই আরোগ্য লাভ করেন তিনি।

ক্যান্সার থেকে সুস্থ হয়ে ফিরলেও তার পছন্দের জায়গা ধারাভাষ্যকক্ষে ফেরা হচ্ছিল না অরুণ লালের। অবশেষে অপেক্ষার পালা শেষ হলো তার। রোববার (১৯ জুন) ইডেন গার্ডেনসের কমেন্ট্রি বক্সে দেখা যাবে তাকে। ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের সুপার ডিভিশন ক্রিকেট ফাইনালের ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করবেন অরুণ লাল।

নিউজিল্যান্ডের বিপক্ষে দিবা-রাত্রির টেস্ট ম্যাচের আগে ভারতীয় ক্রিকেট বোর্ড এই ম্যাচটিকে ফ্লাড-লাইটের নিচে আয়োজন করতে যাচ্ছে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস।

নিজের ফেরা সম্পর্কে অরুণ লাল বলেন, ‘আমি আগেও চেয়ে অনেকটাই সুস্থ। রোববারই ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করতে যাচ্ছি। গোলাপি বলের এই ম্যাচটি আমার জন্য দারুণ স্মরণীয় মুহূর্ত হয়ে থাকবে। খুব স্বাভাবিক থেকেই আমি ম্যাচটি কাভার দেওয়ার চেষ্টা করব। কলকাতার টাটা মেমোরিয়াল সেন্টারের সকল চিকিৎসককে ধন্যবাদ জানাই। তাদের অকৃত্রিম চেষ্টায় আজ আমি নতুন জীবন পেয়েছি। তাদের জন্যই আমি প্রিয় কাজটিতে ফিরতে পারছি। সত্যিই তারা মিরাকল পারফর্ম দেখিয়েছে।’

আরআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।