বিপদমুক্ত শুভ


প্রকাশিত: ০৮:৪৭ এএম, ১৮ জুন ২০১৬

তাসকিনের বলে শনিবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়েছেন সোহরাওয়ার্দি শুভ। প্রাথমিকভাবে বিসিবির চিকিৎসকরা পরীক্ষা করার পর তাকে নেওয়া হয় ঢাকার অ্যাপোলো হাসপাতালে। সেখানে তার সিটি স্ক্যান করানো হয়েছে। তবে এ মুহূর্তে তিনি বিপদমুক্ত বলে জানিয়েছেন হাসপাতালের কর্মরত ডাক্তার।

সোহরাওয়ার্দি শুভর অসুস্থতা সম্পর্কে বিসিবি চিকিৎসক বলেন, ‘তার সিটি স্ক্যান করানো হয়েছে। এ মুহূর্তে সে বিপদের বাইরে। তবে জ্ঞান থাকলেও কথা বলায় তার সমস্যা হচ্ছে। স্ক্যান রিপোর্ট পেলে তার ইনজুরির সম্পূর্ণ তথ্য জানা যাবে।’

এদিন আবাহনী-ভিক্টোরিয়া ম্যাচে তাসকিনের করা ইনিংসের ২৫তম ওভারে ২১ রান নিয়ে ব্যাটিং করছিলেন শুভ। ওভারের তৃতীয় বলটি বাউন্সার মনে করে কিছুটা নিচু হয়েছিলেন তিনি। কিন্তু দুর্ভাগ্য তার বল ততটা উঁচু হয়নি। উল্টো তার মাথার নিচের ডান কানের পিছনের দিকে বিপজ্জনক জায়গায় লাগে। সঙ্গে সঙ্গেই লুটিয়ে পড়েন শুভ।

আরটি/এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।