আনুশকার জন্য ফ্ল্যাট কিনলেন কোহলি!


প্রকাশিত: ০৬:২৬ এএম, ১৮ জুন ২০১৬

মুম্বাইয়ের ওরলিতে ৩৪ কোটি রুপি দিয়ে একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনে আনুশকার সঙ্গে নিজের বিয়ের গুঞ্জনে আরও একটু হাওয়া দিলেন ভারতের তারকা ব্যাটসম্যান কোহলি। গত বছর সাত হাজার স্কয়ার ফিটের সি-ভিউ এই অ্যাপার্টমেন্ট সুপার লাক্সারি প্রজেক্টটি দেখে গিয়েছেলেন কোহলি-আনুশকা।

koheli

যদিও বিলাসবহুল এই কমপ্লেক্সে কোহলির অ্যাপার্টমেন্ট কেনার কথা চলছিল বেশ কয়েক মাস ধরে। কিন্তু আইনগত সমস্ত লেনদেন সম্পূর্ণ হয়েছে মাত্র দিন কয়েক আগেই। পাঁচটি রুমের এই অ্যাপার্টমেন্টটি কোহলি এবং তার বান্ধবী আনুশকা শর্মা দেখতে গিয়েছিলেন গত বছর। সেই সময় ওই কমপ্লেক্সের ফ্ল্যাটগুলো নির্মাণাধীন ছিল।

koholi
 
একই বিল্ডিংয়েই থাকবেন আরেক ক্রিকেটার যুবরাজ সিং। ২০১৪ সালে ২৯তম তলায় একইরকম একটি ফ্ল্যাট কেনেন তিনি। তবে এই বিল্ডিংয়ের কাজ এখনো শেষ হয়নি। ইতোমধ্যে ৭০ শতাংশ ফ্ল্যাট বিক্রি হয়ে গেছে। কোহলির কেনা ফ্ল্যাট তিনি পাবেন ২০১৮ সালের মাঝামাঝি সময়ে।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।