অবশেষে বিকেএসপি ছেড়ে মিরপুরে আবাহনী


প্রকাশিত: ১১:১৪ এএম, ১৭ জুন ২০১৬
ফাইল ছবি

গত ২৮ মে আবাহনী লিমিটেড ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের খেলা হঠাৎ করেই মিরপুর থেকে পরিবর্তন করে সাভারের বিকেএসপিতে নেওয়া হয়। এর জন্য কোন সুনির্দিষ্ট কারণ দেখাতে পারেননি সিসিডিএম কর্মকর্তারা। এরপর টানা আরও চারটি ম্যাচসহ টানা ছয় ম্যাচ বিকেএসপিতে খেলেছে আবাহনী। তবে শেষ পর্যন্ত বিকেএসপি ছেড়েছে তারা।

আগামীকাল (শনিবার) ভিক্টোরিয়ার বিপক্ষে মিরপুরেই লড়বে ঐতিহ্যবাহী দলটি।

এবারের লিগে এখন পর্যন্ত ১৩টি ম্যাচ খেলেছে আবাহনী। এর মধ্যে বিকেএসপিতেই খেলেছে মোট সাতটি ম্যাচ, ফতুল্লা ও মিরপুরে খেলেছে তিনটি করে। আর বিকেএসপির সাতটি ম্যাচের ছয়টিতেই জয় পেয়েছে আবাহনী, অপরটি ফলাফল স্থগিত রয়েছে।

এর মধ্যে মোহামেডানের বিপক্ষে ম্যাচটি ছাড়া বাকি সব ম্যাচেই পক্ষপাতদুষ্ট আম্পায়রিংয়ের অভিযোগ এনেছেন প্রতিপক্ষরা।

দূরত্বের কারণে বিকেএসপিতে সব গণমাধ্যম কর্মীরা উপস্থিত হতে পারেন না। তাই সেখানে বিতর্কিত সিদ্ধান্তগুলো ফলাও করে তুলে ধরা সম্ভব হয়ে উঠে না। আর এ সুবিধা নিতেই আবাহনী তাদের ম্যাচগুলো বিকেএসপিতে রাখছে বলে অভিযোগ করেছে প্রায় সব দলগুলোই।

অপরদিকে, মিরপুরে গণমাধ্যমের সরব উপস্থিতির কারণেই সেখানে খেলছেন না  বলেও মনে করে অন্যান্য দলগুলো।

তবে শেষ পর্যন্ত নিজেদের ডেরা থেকে বেরিয়ে এসেছে আবাহনী। আগামীকাল শনিবার সকাল ৯টায় ভিক্টোরিয়ার মোকাবেলা করবে দলটি। দেখার বিষয় এ মাঠেও তারা নিজেদের জয়ের ধারা ধরে রাখতে পারে কিনা। এর আগে এখানে খেলা তিনটি ম্যাচেই হেরেছে তারা।

আরটি/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।