অলিম্পিকে ব্রাজিলের কোচ রোজেরিও মিকালে


প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ১৬ জুন ২০১৬

কার্লোস দুঙ্গার অধ্যায় শেষ। কোপার গ্রুপ পর্ব থেকেই যখন ব্রাজিলের লজ্জাজনক বিদায় ঘটলো, তখন আর দুঙ্গাকে ধরে রাখার প্রয়োজন মনে করলো না ব্রাজিল ফুটবল ফেডারেশন। পরিবর্তে নতুন কোচ হিসেবে করিন্থিয়াসের কোচ টিটেকে দায়িত্ব দেয়া হয়েছে নেইমারদের।

তবে আগামী আগস্টে নিজেদের দেশে অলিম্পিক ফুটবল দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন না। তার পরিবর্তে অনুর্ধ্ব-২৩ (অলিম্পিক ফুটবল দল) দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন রোজেরিও মিকালে।

অলিম্পিক দলে রয়েছেন আবার ব্রাজিলিয়ান স্টার নেইমারও। ব্রাজিল ফুটবল কনফেডারেশন (সিবিএফ) নিশ্চিত করেছে, অনুর্ধ্ব-২০ দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করা মিকালেই হবেন রিও অলিম্পিকে ব্রাজিলের কোচ। বরখাস্ত না হলে দুঙ্গারই দায়িত্ব পালন করার কথা ছিল অলিম্পিকে।

সিবিএফের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, খুব শিগগিরই অলিম্পিকের জন্য ৩৫ জনের খেলোয়াড় এবং কোচিং স্টাফের তালিকা ফিফার কাছে প্রেরণ করা হবে। জুনের ২৯ তারিখ ১৮ সদস্যের ফাইনাল স্কোয়াড ঘোষণা করা হবে। এই দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন রোজেরিও মিকালে।’

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।