মোহামেডানের ডেরায় মোস্তাফিজ


প্রকাশিত: ০২:১৫ পিএম, ১৪ জুন ২০১৬

চলতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে মোহামেডানের হয়ে খেলার কথা মোস্তাফিজের; কিন্তু অনাকাঙ্ক্ষিত ইনজুরিতে মাঠে নামার ছাড়পত্র পাচ্ছেন না তিনি। তবে মোহামেডান-আবাহনীর ম্যাচ বলে কথা। তাই আগের দিন মোহামেডানের অনুশীলনের সময় সতীর্থদের সঙ্গে দেখা করে গল্পে মেতে ওঠেন কাটার মাস্টার।

বুধবার সাভারের বিকেএসপিতে ঐতিহ্যের লড়াইয়ে মুখোমুখি হবে আবাহনী ও মোহামেডান। মাঠের লড়াইয়ে নামার আগে মঙ্গলবার মিরপুরে বিসিবির একাডেমির মাঠে অনুশীলনে আসে দুই দল। সেখানে মাঠে মোহামেডানের খেলোয়াড়দের সঙ্গে কুশলবিনিময় করেন মোস্তাফিজ।

এ সময় তার কাছে আগামীকালের (বুধবার) ম্যাচ নিয়ে জানতে চাইলে কথা বলতে রাজি হননি মোস্তাফিজ। তবে এ ম্যাচে খেলছেন কিনা জানতে চাইলে ‘আমি জানি না বলেই হেসে ফেলেন তিনি।’

Mustafis

কুশলবিনিময় শেষে ব্যাট নিয়ে বেশ কিছুক্ষণ কসরত করেন মোস্তাফিজ। সতীর্থদের সঙ্গে হাসিঠাট্টায় কিছুক্ষণ কাটানোর পর মাঠের অপরপ্রান্তে আবাহনীর শিবিরে যান তিনি। এরপর আবাহনীর কোচ খালেদ মাহমুদ সুজনের সঙ্গে কিছুক্ষণ কথা বলেন কাটার মাস্টার।

মোস্তাফিজ আগামী ম্যাচে খেলছেন কিনা জানতে চাইলে মোহামেডানের টিম ম্যানেজার ওয়াসিম খান জানান, ‘ওর ইনজুরি এখনও ঠিক হয়নি। তবে ফিজিওর সঙ্গে কথা বলে চেষ্টা করবো আগামী শনিবারের ম্যাচে খেলানো যায় কিনা।’

আরটি/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।