বিকেএসপিতে এই প্রথম আবাহনী-মোহামেডান ম্যাচ


প্রকাশিত: ১০:০৭ এএম, ১৪ জুন ২০১৬

বাংলাদেশের ক্রীড়াঙ্গনে আবাহনী-মোহামেডান ম্যাচ মানেই আলাদা উত্তেজনা। নব্বইয়ের দশক পর্যন্ত এ দুই দলের দ্বৈরথের উত্তেজনা ছাড়িয়ে প্রাণহানিও ঘটেছে। কালের বিবর্তনে এখন আর সেই উত্তেজনা কাজ করেনা দর্শকদের মনে। তবে তারপরও আবাহনী-মোহামেডানের খোঁজখবর সবসময়ই নেন ক্রীড়ামোদীরা। এবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে সুপার সিক্সের সবচেয়ে হাই ভোল্টেজ এ ম্যাচটি এই প্রথম হবে সাভারের বিকেএসপিতে।

এদিকে সত্তরের মাঝামাঝি সময় থেকে আবাহনীর সাথে নিবিড় ভাবে জড়িত আহমেদ সাজ্জাদুল আলম ববিও মনে করতে পারছিলেন না আবাহনী-মোহামেডানের ম্যাচ এর আগে কখনো বিকেএসপিতে হয়েছিল কিনা? জাগো নিউজের সাথে আলাপকালে তিনি বলেন, দেশের জনপ্রিয় এই দুই দলের ম্যাচ কেন বিকেএসপিতে এটা তার বোধগম্য নয়।  

গ্রুপ পর্বে এ দুই দলের ম্যাচটি হয়েছিল শের-ই-বাংলায়। ঐ ম্যাচে দর্শক সমাগমও ভালো ছিল। তাই পূর্ব নির্ধারিত এ সূচিতে ক্রিকেটভক্তদের কথা বিবেচনা করে মিরপুরে আনার আবেদন করেছিল মোহামেডান কর্তৃপক্ষ। কিন্তু সে আবেদনে সাড়া দেয়নি ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)।

এদিকে বিকেএসপিতে টানা পাঁচটি খেলছে আবাহনী। আর এই মাঠেই আবাহনী-প্রাইম দোলেশ্বর সুপার সিক্সের প্রথম ম্যাচটা তো স্থগিত হয়েছে।   

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।