কোপার বিদায়েও দলকে সমর্থন দিচ্ছেন নেইমার


প্রকাশিত: ০২:৪১ পিএম, ১৩ জুন ২০১৬

দলের বিদায়কে তার দেখতে হয়েছে গ্যালারিতে বসেই। প্রচন্ড ইচ্ছা থাকা সত্ত্বেও ক্লাব বার্সেলোনা এবং ব্রাজিল ফেডারেশনের সমঝোতায় শেষ পর্যন্ত কোপা স্বপ্ন বিসর্জন দিতে হয়েছে নেইমারকে। অলিম্পিকের স্বপ্নে বিভোর থাকলেও মন ঠিকই টেনেছিল কোপাতে। কিন্তু দলের এমন ভরাডুবিতে একদমই হতাশ নেইমার। তবুও দলের সঙ্গে থাকারই অভিব্যক্তি তার। ব্রাজিলের সমালোচনা করা লোকদেরকেও নিয়েছেন এক হাত।

neymarপেরুর সঙ্গে বিতর্কিত হ্যান্ড বল গোলে ১-০ গোলে টুর্নামেন্টের গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয় ব্রাজিল। হাইতির সঙ্গেও গ্রুপের দ্বিতীয় ম্যাচে ৭-১ গোলে হেরে কোয়ার্টারের সম্ভাবনা জাগিয়ে তুলেছিল দুঙ্গার দল। কিন্তু শেষ ম্যাচে এসে এমন হারে মুখ থুবড়ে পড়েছে ব্রাজিলের ভবিষ্যৎ।

ইন্সটাগ্রামে এক পোস্টের মাধ্যমে নেইমার লেখেন, ‘কেউই জানেনা আমরা কতটা কষ্টের মধ্যে দিয়ে যাচ্ছি। জাতীয় দলের জার্সি গায়ে দেওয়াটা যেকোন সময়েই অনেক সম্মানের। এটিতে থাকে পরম ভালোবাসা। পুরো বিশ্বের লোকেরাই আমাদেরকে ধুয়ে দিচ্ছে। তারা গোল্লায় যেতে পারে। ফুটবল এমনভাবেই চলবে। আমি ব্রাজিলিয়ান এবং জীবনের শেষ পর্যন্ত ব্রাজিলের সঙ্গেই থাকবো।’

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।