ইনজুরিতে ত্রিদেশীয় সিরিজ শেষ ওয়ার্নারের


প্রকাশিত: ১০:১৮ এএম, ১৩ জুন ২০১৬

ছিলেন ফর্মের তুঙ্গে। আইপিএল জয় করে অস্ট্রেলিয়ার হয়েও সেই ফর্ম অব্যাহত রেখেছিলেন ডেভিড ওয়ার্নার। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিজেদের জয়ে ম্যাচে করেছিলেন সেঞ্চুরিও। কিন্তু আঙ্গুলে চোট পাওয়ায় পুরো ত্রিদেশীয় সিরিজ থেকেই ছিটকে যেতে হল ডেভিড ওয়ার্নারকে।  

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে তার সেঞ্চুরির সুবাদেই দল বড় সংগ্রহ পায়। ফলে প্রোটিয়াদের বিপক্ষে ৩৬ রানের জয় পেয়ে তিন দলের ভেতর পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে অস্ট্রেলিয়া। সেই ম্যাচের ম্যান অফ দ্য ম্যাচও হন ওয়ার্নার। কিন্তু ফিল্ডিংয়ের সময় আঙ্গুলে চোট পান তিনি।  পরবর্তীতে তাঁর আঙ্গুলে এক্সরে করা হলে দেখা যায়, তাঁর আঙ্গুল ভেঙ্গে গেছে।
 
অস্ট্রেলিয়া দলের ডাক্তার জিওফ্রি ভেরাল ওয়ার্নারের চোট প্রসঙ্গে বলেন, ‘আমরা অবস্থা বিবেচনা করবো এবং আরও কিছুদিন দেখবো। অস্ত্রোপচারও করা লাগতে পারে। কিন্তু আমরা অবশ্যই ডেভিডের ফিরে আসার জন্য অপেক্ষা করবো।  সেক্ষেত্রে তার পুরোপুরি সুস্থ হতে দুই থেকে ছয় সপ্তাহ লাগতে পারে।’

আঙ্গুলের চোটে সিরিজ থেকে ছিটকে যাওয়ায় একদমই হতাশ ওয়ার্নার। সুস্থ হয়ে পূর্ণ উদ্যমে সামনের নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা এবং ভারতের বিপক্ষে সিরিজেই ফিরে আসার প্রত্যয় ব্যক্ত করেন ডেভিড ওয়ার্নার। সোমবার একই ভেন্যুতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নিজেদের পরবর্তী ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া।

আরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।