রাজধানীতে যাত্রীবাহী বাসে পেট্রোলবোমা


প্রকাশিত: ০৭:১৬ এএম, ০১ জানুয়ারি ২০১৫

রাজধানীর গাবতলীতে পুলিশ বক্সের সামনে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা হামলা চালিয়েছে ‍দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় কেউ হতাহত হয় নি। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়,  সোয়া ১০টায় কয়েকজন অজ্ঞাত যুবক এসে (ঢাকা মেট্রো জ- ১১-১৮৬৫) বাসটিতে পেট্রোল বোমা নিক্ষেপ করে। এতে বাসে আগুন লেগে   যায়। এ সময় তারা ৫টি ককটেলের বিস্ফোরণ ঘটায়। পরে পুলিশের উপস্থিতি টের তারা সটকে পড়ে।

পরে পুলিশ স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। এসয়য় ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত ৩টি পেট্রোল বোমা উদ্ধার করে পুলিশ।

দারুস সালাম থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জাগোনিউজকে বলেন, ঝটিকা মিছিল শেষে প্রেট্রোলবোমা নিক্ষেপ ও ৫ ককটেল বিস্ফোরণ ঘটায় হরতালের সমর্থনকারীরা। এঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।


উল্লেখ্য, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-১ মানবতাবিরোধী অপরাধে জামায়াতের সহকারি সেক্রেটারি জেনারেল এটিএম আজহারুল ইসলামকে সর্বোচ্চ শাস্তির আদেশ দেয়। রায়ের প্রতিবাদে বুধ ও বৃহস্পতিবার হরতাল কর্মসূচি ঘোষণা করে‍ জামায়াত।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।