নিরবের সঙ্গে অভিনয় করবেন না অমৃতা


প্রকাশিত: ০৬:৩৮ এএম, ০১ জানুয়ারি ২০১৫

জনপ্রিয় মডেল-অভিনেতা নিরবের সঙ্গে আর কোনো ছবিতে কাজ না করার ঘোষণা দিলেন হালের আলোচিত চিত্রনায়িকা অমৃতা। চলতি কাজগুলো শেষ করবেন কি না এ নিয়েও দ্বিধার শেষ নেই এই অভিনেত্রীর।

অমৃতা বলেন,` যে কাজগুলো অসমাপ্ত আছে সেগুলো করব কি না এটা নিয়ে ভাবছি। তবে চেষ্টা করব কাজগুলো না করার। আর আমি আফ্রিকা যাব না। যদি এই ছবির সঙ্গে নিরব থাকে। তার সঙ্গে আর কোনো কাজ করার ইচ্ছাই আমার নেই। আমি সিদ্ধান্তে অটল। আমি ক্যারিয়ার নিয়ে ভাবছি। আমার বিশ্বাস, যদি আমি ঠিকভাবে কাজ করতে পারি তবে আমার লক্ষ্যে পৌঁছতে পারবই।`

উল্লেখ্য, আগামী ২ জানুয়ারী অমৃতা-নিরব জুটির প্রথম ছবি `গেইম` মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া নিরবের সঙ্গে আতিক রহমানের রিমিক চলচ্চিত্র অন্তরে অন্তরে, সাইফ চন্দনের টার্গেট ছবিতে কাজ করছেন অমৃতা। দুটি ছবির প্রায় ৫০ ভাগ কাজ শেষ হয়েছে। এ ছাড়া মারুফ খান রিজভীর পরিচালনায় মিশন আফ্রিকা নামে নতুন ছবিতে নিরবের বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। আগামী ৪ জানুয়ারি আফ্রিকার উদ্দেশে ঢাকা ছাড়ার কথা রয়েছে এই ছবির অভিনেতা-অভিনেত্রীদের। তবে অমৃতার এই সিদ্ধান্তের ফলে এই তিনটি ছবির নির্মাতারাই তাদের ছবির ব্যাপারে নতুন করে চিন্তা করতে বাধ্য হচ্ছেন বলে জানা গেছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।