বেলের গোলে ওয়েলসের শুভ সূচনা


প্রকাশিত: ০৮:০৬ পিএম, ১১ জুন ২০১৬

গ্রেট ব্রিটেনের দেশ। তবে ইউরোয় তারা আলাদা একটি প্রতিনিধিত্বকারী দেশ। সেখানে এর আগে কখনও আলো ছড়াতে পেরেছিল কি না ওয়েলসের ফুটবলাররা, ইতিহাসের অলি-গলি খুঁজে বের করতে হবে। তবে এবার একা এক গ্যারেথ বেলের ওপর নির্ভর করে অনেক বড় স্বপ্ন দেখছে ওয়েলসবাসী। শিরোপা জিততে না পারুক, ইউরোয় অন্তত দারুণ লড়াই জমিয়ে তুলতে পারবে তারা।

বেলরাও এই চাওয়ার সম্মান দিতে শুরু করেছেন। দেন স্লোভাকিয়ার বিপক্ষে উদ্বোধনী ম্যাচেই ২-১ গোলের জয়ে সে পথ ভালোভাবেই এগিয়ে ছলছে গ্যারেথ বেলের দল। ইউরোয় নিজেদের ইতিহাসে এই প্রথম কোন ম্যাচ জিতলো ওয়েলস।

নোভিউ স্টেডে বোর্ডক্সে দেন স্লোভাক ভাকদের বিপক্ষে মাঠে নামে ওয়েলস। খেলার ১০ মিনিটেই গোল করে ওয়েলসক আনন্দে ভাসান বেল। দুর্দান্ত এক ফ্রি কিক থেকে গোলটি করেন তিনি। খেলার ৬১ মিনিটে গোল শোধ করে দেন স্লোভাক অন্দ্রেজ দুদা।

 তবে খেলা শেষ হওয়ার ৯ মিনিট আগে হাল রবসন কানুর গোলে কোনমতে স্বস্তি ফিরে আসে ওয়েলস শিবিরে। শেষ পর্যন্ত ২-১ গোলে জয় নিয়েই তবে মাঠ ছাড়ে গ্যারেথ বেল এবং তার সতীর্থারা।

আইএইচএস/এসকেডি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।