বাংলাদেশের সমর্থকে মেতেছে আর্জেন্টিনা


প্রকাশিত: ০৫:৩৫ এএম, ১১ জুন ২০১৬

ফুটবলের উন্মাদনা অন্য কোন দেশের থেকে বাংলাদেশে কোন অংশেই কম নয়। আর সেটা যদি আর্জেন্টিনার খেলা তাহলে তো আর কথাই নেই। এবার শুধু বাংলাদেশ নয় আর্জেন্টিনাও মেতেছে বাংলাদেশের সমর্থকদের নিয়ে। কোপা আমেরিকায় পানামার বিপক্ষে দ্বিতীয় ম্যাচের আগে নিজেদের অফিসিয়াল টুইটার পেইজে বাংলাদেশি সমর্থকের ছবি ও দুই দেশের পতাকা প্রকাশ করেছে।

প্রকাশিত ছবিতে দেখা যায় বাংলাদেশের সমর্থকরা কোন এক রাস্তায় দুই দেশের পতাকা উড়িয়ে রেখেছে। আর নিজেরা উল্লাস করছে। আরেক ছবিতে দেখা যায় রাস্তার আইলাইনে আর্জেন্টিনার বিশাল এক পতাকা।

argentina

এর আগে প্রথমবারের মত বাংলাদেশি আর্জেন্টিনার সমর্থকদের নিয়ে লেখা প্রকাশ করে তাদের অফিশিয়াল ওয়েবসাইটে। ‘ম্যাডনেস অফ লাভ ইন বাংলাদেশ’ শিরোনামে বাংলাদেশি আর্জেন্টাইন সমর্থকদের আর্জেন্টিনা নিয়ে নানা কার্যকালাপের ছবি প্রকাশ করে ওয়েবসাইটটি। মূলত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রায় দেড় লাখ মেম্বারের গ্রুপ ‘Argentina Football Fans Bangladesh’ এর কল্যাণেই তারা এই রিপোর্টটি প্রকাশ করে। ২০১৫ কোপা আমেরিকা এবং ২০১৪ ফুটবল বিশ্বকাপের সময় বাংলাদেশি আর্জেন্টাইন সমর্থকদের আর্জেন্টিনার প্রতি ভালোবাসার ভূয়সী প্রশংসা করে ওয়েবসাইটটি।  

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।