পানামার বিপক্ষে মাঠে নামবেন মেসি


প্রকাশিত: ১২:৩৪ পিএম, ১০ জুন ২০১৬

পানামার জন্য দুঃসংবাদই বটে। বলিভিয়াকে ২-১ গোলে হারিয়ে কোয়ার্টারে যাওয়ার পথে আর্জেন্টিনার মুখোমুখি হতে হচ্ছে তাদেরকে। কিন্তু দলে যদি মেসির মত অতিমানবীয় পারফর্মার কেউ খেলেন তাহলে জয়ের স্বপ্নটাকে ভেস্তে দিয়ে কিভাবে হার এড়ানো যায় সেটি নিয়েই চিন্তিত থাকতে হয়। পানামার বিপক্ষে ম্যাচ দিয়েই এবারের কোপা আমেরিকা মিশন শুরু করতে যাচ্ছেন লিওনেল মেসি।

আর্জেন্টিনার কোচ টাটা মার্টিনো মেসির খেলা প্রসঙ্গে বলেন, ‘সে কোন রকম সমস্যা ছাড়াই আমাদের সঙ্গে অনুশীলন করেছে। তার জন্য ভিন্নধর্মী কিছু করার দরকার নেই। সে আগামী ম্যাচে খেলতেছে।’

messi

হন্ডুরাসের বিপক্ষে ২৭ মে এক প্রীতি ম্যাচে কোমড়ে ব্যাথা পান মেসি। তারপর থেকেই শঙ্কা দেখা দিয়েছিল কোপায় খেলতে পারেন কি না। প্রথম ম্যাচে চিলির বিপক্ষে না খেললেও দলও ঠিকই জিতেছে ২-১ গোলে। এবার পানামা বধের মিশনে শুরু থেকেই হয়ত মাঠে দেখা যাবে মেসিকে।

মেসির আগমনে দুশ্চিন্তার ভাঁজ দেখা গেছে পানামা কোচ হার্নান দারিও গোমেজের কপালে। নিজেদের অসহায়ত্ব স্বীকার করে বলেই ফেললেন,  ‘আপনি একটা দলকে নিয়ে অনেক কিছুই করতে পারেন, কিন্তু মেসির বিপক্ষে আপনার কিছুই করার নেই। দলের কৌশল নিয়ে অনেক কথা হতে পারে, কিন্তু কোনো কোনো খেলোয়াড় সেটার ঊর্ধ্বে। মেসি সে রকমই একজন।’

আরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।