ইংল্যান্ডের ভিসা পেলেন পাকিস্তানের আমির


প্রকাশিত: ০৩:২৯ এএম, ১০ জুন ২০১৬

ওয়ানডে এবং টি-টোয়েন্টির পর এবার টেস্ট ক্রিকেটের জার্সিও গায়ে উঠতে যাচ্ছে পাঁচ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ক্রিকেটে ফেরা পাকিস্তানের পেসার মোহাম্মদ আমিরের। ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য পাকিস্তান দলে জায়গা পেয়েছিলেন আগেই এবার ইংল্যান্ডের ভিসাও পেয়ে গেলেন।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে আজ জানানো হয়েছে, যুক্তরাজ্য কর্তৃপক্ষ আমিরের ভিসা মঞ্জুর করেছে এবং দলের আসন্ন ইংল্যান্ড ও আয়ারল্যান্ড সফরে তার আর কোনো বাধা নেই। আগামী ১৮ জুন দেশ ত্যাগ করবে পাকিস্তান ক্রিকেট দল।

২০১০ সালে লর্ডস টেস্টে স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িত থাকার পর বাঁ-হাতি এ পেসারের এটাই হবে প্রথম ইংল্যান্ড সফর। আগামী ১৪ জুলাই প্রথম ম্যাচের মধ্য দিয়ে শুরু হতে যাওয়া চার টেস্টের সিরিজের জন্য ১৭ সদস্যের দলে আমিরকে অন্তর্ভুক্ত করেছে পিসিবি। তবে ম্যাচ ফিক্সিংয়ের দায়ে জেল খাটা আমিরের ইংল্যান্ডের ভিসা পাওয়া নিয়ে সন্দেহ ছিল।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।