পরিত্যক্তই হলো রূপগঞ্জ-ব্রাদার্সের ম্যাচ


প্রকাশিত: ০৭:৫৫ এএম, ০৯ জুন ২০১৬

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে লিজেন্ডস অব রূপগঞ্জ ও ব্রাদার্স ইউনিয়নের খেলা পরিত্যক্ত হয়েছে। আগের দিন উইকেট ভেজা থাকায় খেলাটি গড়িয়েছিল রিজার্ভ ডেতে। কিন্তু বৃহস্পতিবারও কোন বল মাঠে না গড়ালে খেলাটি পরিত্যাক্ত ঘোষণা করতে বাধ্য হন আম্পায়াররা।

আগের সুপার সিক্স নিশ্চিত হওয়া রূপগঞ্জের জন্য ম্যাচটি শিরোপা লড়াইয়ে টিকে থাকার হলেও ব্রাদার্সের জন্য ছিল প্রিমিয়ার লিগে টিকে থাকার। কারণ এ ম্যাচ খেললে কলাবাগান একাডেমী ও সিসিএসের সঙ্গে রেলিগেশন লিগ খেলতে হতো তাদের।  

বৃহস্পতিবার সকাল থেকে বৃষ্টি হওয়ায় মাঠেই গড়াতে না পাড়ায় ম্যাচটি পরিত্যাক্ত হয় ম্যাচটি। ফলে ব্রাদার্স এবং রূপগঞ্জ উভয় দলই ১ পয়েন্ট করে পেয়েছে। এ পয়েন্ট পাওয়ায় ৯ পয়েন্ট নিয়ে রেলিগেশন এড়িয়েছে ব্রাদার্স। সিসিএস এবং কলাবাগানের পয়েন্ট ৪ হওয়ায় অবনমন হলো এ দুইটি দলের। অপরদিকে এ পয়েন্ট পেয়ে ১৪ পয়েন্ট নিয়ে আবাহনী, মোহামেডান ও দোলেশ্বরের সমান ১৪ পয়েন্ট পেলো রূপগঞ্জ।

আরটি/আরআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।