এবারো আম্পায়ারদের এলিট প্যানেলে নেই কোনো বাংলাদেশি


প্রকাশিত: ০৬:৪৪ এএম, ০৯ জুন ২০১৬

ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা (আইসিসি) বুধবার ২০১৬-১৭ মৌসুমের জন্য  আম্পায়ারদের এলিট প্যানেল ঘোষণা করলো। যেখানে নেই কোন বাংলাদেশি আম্পায়ার। গতবছরও ছিলেন না কোন বাংলাদেশি আম্পায়ার। আইসিসির আম্পায়ার্স নির্বাচন কমিটির চেয়ারম্যান জিওফ অ্যালারডাইস, আইসিসির প্রধান ম্যাচ রেফারি রঞ্জন মাধুগালে, সাবেক ইংলিশ খেলোয়াড় ডেভিড লয়েড এবং সাবেক ভারতীয় অধিনায়ক শ্রীনিভাস ভেঙ্কাটারাঘাভানের সমন্বয়ে গড়া প্যানেলের মাধ্যমেই ঘোষিত হয় আম্পায়ার্স এলিট প্যানেল।   

এ সময় গত মৌসুমে আম্পায়ারদের সিদ্ধান্তের একটি তালিকাও প্রকাশ করা হয়। যেখানে দেখা যায় ২২০টি আন্তর্জাতিক ম্যাচের ভেতর শতকরা ৯৫.৬ শতাংশ সিদ্ধান্তই সঠিক ছিল। ২০১৫-১৬ মৌসুমের ১২ আম্পারকে নিয়েই আগামী মৌসুমের এলিট প্যানেল ঘোষণা করলো আইসিসি।

আম্পায়ারদের এলিট প্যানেলঃ আলিম দার, কুমার ধর্মসেনা, মারাইস ইরাসমাস, ক্রিস জিফনি, ইয়ান গুল্ড, রিচার্ড ইলিংওর্থ, রিচার্ড ক্যাটেলবরা, নাইজেল লং, ব্রুস অক্সেনফোর্ড, সুন্দারাম রভি, পল রাইফেল এবং রড টাকার।

আরআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।