রোনালদোদের গোল উৎসব


প্রকাশিত: ০৩:৩৯ এএম, ০৯ জুন ২০১৬

ইউরো কাপ শুরু হওয়ার আগে বড় দলগুলোকে ভালোই বার্তা দিয়ে রাখলো রোনালদোর পর্তুগাল। প্রীতি ম্যাচে এস্তোনিয়াকে ৭-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে পর্তুগাল। ম্যাচে জোড়া গোল পেলেও হ্যাটট্রিক পাননি রিয়াল মাদ্রিদ তারকা।

প্রথম গোল পেতে অপেক্ষা করতে হয় ৩৬ মিনিট পর্যন্ত। কোয়ারেসমার পাস থেকে গোলের সূচনা করেন সদ্যই চ্যাম্পিয়ন্স লিগ জেতা রোনালদো। এ গোলের রেশ কাটতে না কাটতে ৩ মিনিট পর আবার গোল। এবার কোয়ারেসমা নিজেই গোল করে দলকে ২-০ গোলে এগিয়ে দেন। প্রথমার্ধের শেষ সময়ে রোনালদো আরো একটি গোল করলে ৩-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় পর্তুগাল।

হ্যাটট্রিকের সম্ভাবনা থাকলেও মূলত ইউরোর কথা মাথায় রেখে পর্তুগাল কোচ  দ্বিতীয়ার্ধে আর মাঠে নামাননি রোনালদোকে। রোনালদো না থাকলেও দমে থাকেনি পর্তুগাল ফুটবলারদের গোল উৎসব। দ্বিতীয়ার্ধে পেরেইরা, কোয়ারেসমা এবং এদার একটি করে গোল করলে ৭-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে পর্তুগাল। অপর গোলটি ছিল আত্মঘাতী।  

আরআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।