মায়ের সাথে বিজ্ঞাপনে সাকিব


প্রকাশিত: ০৪:৫৩ এএম, ০৮ জুন ২০১৬

টিভি পর্দায় কাজ করা সাকিব আল হাসানের কাছে নতুন কিছু নয়। বিভিন্ন ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হওয়ার সুবাদে কখনো মডেলদের সঙ্গে, কখনো বা সস্ত্রীক অংশগ্রহণ করেছেন একাধিক বিজ্ঞাপনে। তবে এবার গর্ভধারিণী মায়ের সঙ্গে জীবনের প্রথম কোন বিজ্ঞাপনে কাজ করার অভিজ্ঞতা অর্জনের পথে সাকিব আল হাসান।

সম্প্রতি বাংলাদেশের জনপ্রিয় ব্র্যান্ড ইফাদ গ্রুপের ইগি নুডলসের একটি বিজ্ঞপনে মা শিরিন রেজার সঙ্গে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন সাকিব আল হাসান। আতিক চৌধুরীর নির্দেশনায় যার শুটিং শুরু হয়েছে মঙ্গলবার।

রাজধানীর তেঁজগাওয়ের আবাসিক এলাকার একটি বাসায় প্রথম দিনের শুটিংয়ে মা-ছেলে প্রথমবারের মতো অভিনয় করেন। মা-ছেলের ইফাদ ইগি নুডলসের বিজ্ঞাপনে মেকআপ আর্টিস্টের দায়িত্ব পালন করেন মনির হোসেন।

উল্লেখ্য, সাকিব আল হাসান দেশের ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি বিজ্ঞাপনে অংশগ্রহণ করলেও তার আগে জাতীয় দলের আরেক সতীর্থ তামিম ইকবাল অনেক আগেই মায়ের সঙ্গে টিভি পর্দায় কাজ করার স্বাদ পেয়েছেন।

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।