মরিনহোর দলে যোগ দিচ্ছেন গেইল


প্রকাশিত: ০৪:২৭ এএম, ০৮ জুন ২০১৬

নতুন ম্যানেজার হিসেবে মাত্র কয়েক দিন হলো ম্যানইউ`র দায়িত্ব নিয়েছেন হোসে মরিনহো। ক্লাবটাকে হারানো পথ থেকে টেনে এনে সাফল্যের পুরনো পথে ফেরানো তার উদ্দেশ্য। তাই বলে ক্রিকেটে বিধ্বংসী ব্যাটসম্যান হিসেবে যার এক নামে পরিচিতি সেই গেইলকে দলে টানবেন? গেইল মজাও করতে জানেন বটে! ক্লাবের সামনে ছবি তুলে নিজের ঘোষণাটিকে সত্যের রূপ দেওয়ার মতো জোরালো করেছেন।

গেইল সবশেষ আইপিএলের আসরে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে ১০ ম্যাচে করেন ২২৭ রান। বাজে মৌসুম কাটানো গেইল সম্প্রতি ইংল্যান্ডে রয়েছেন। সেখানে ফুটবলের জনপ্রিয় ক্লাব ম্যানইউ সফরে যান তিনি। এক ব্রিটিশ রিপোর্টারকে ড্যাশিং এই ওপেনার জানান, ক্রিকেট ছেড়ে ম্যানইউয়ের হয়ে ফুটবল খেলবেন তিনি।

রিপোর্টারদের সঙ্গে মজা করাটা গেইলের নতুন কিছু নয়। এবারও তিনি মজার ছলেই ক্রিকেট ছেড়ে দেবার কথা জানালেন কি না তা নিশ্চিত নয়। তবে, গেইল তার ইন্সট্রাগ্রামে ম্যানইউয়ের জার্সি গায়ে ক্লাবের বাইরে দাঁড়িয়ে তোলা একটি ছবি পোস্ট করেছেন। সেখানে তার হাতে ম্যানইউ ফুটবল ক্লাবের স্কার্ফ ছিল।

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।