নাচে-গানে মঞ্চ মাতালেন কোহলি-যুবরাজ


প্রকাশিত: ০৩:২৫ পিএম, ০৫ জুন ২০১৬

আইপিএলে তারা ছিলেন একে অপরের প্রতিপক্ষ। আইপিএল শেষ হতে না হতেই আবার একই শরীরে আত্মা হয়ে গেলেন যেন তারা। এখন একে অপরের হাত ধরে নেচে-গেয়ে মঞ্চও মাতাতে পারেন বিরাট কহোলি-যুবরাজ সিংরা। মুম্বাইতে তেমনই একটি মুহূর্তে ক্যামেরাবন্দী হলেন যুবরাজ-কোহলি। সঙ্গে হার্দিক পান্ডিয়াও।

স্মাইল ফাউন্ডেশনের সঙ্গে মিলে বিরাট কোহলি ফাউন্ডেশন মিলে ভারতে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করে যাচ্ছে বেশ কিছুদিন ধরে। যাদের কারণে প্রায় ৪ লাখ শিশু সুবিধা পাচ্ছে। তাদের ভরণ-পোষণ, পড়াশোনা, পরিবারের জন্য কাজের ব্যবস্থা এসবই করে দিচ্ছে এই দুই ফাউন্ডেশন মিলে।

kohli

বিরাট কোহলি এবং স্মাইল ফাউন্ডেশনের এসব কার্যক্রম জানাতেই মুম্বাইতে আয়োজন করা হয় একটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের। প্রায় ২০০ শিশুকে নিয়ে আসা হয় এই নৈশভোজের অনুষ্ঠানে। যেখানে উপস্থিত ছিলেন কোহলির সতীর্থ মহেন্দ্র সিং ধোনি, শিখর ধাওয়ান, যুবরাজ সিং, আজিঙ্কা রাহানে এবং লোকেশ রাহুল। ওই অনুষ্ঠানেই মঞ্চে উঠে গানের সঙ্গে ড্যান্সে মেতে উঠলেন কোহলি-যুবরাজ এবং হার্দিক পান্ডিয়া।



আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।