বিসিবির এইচপি কোচের তালিকায় আতাপাত্তু-জয়াবর্ধনে


প্রকাশিত: ০৭:১২ এএম, ০৫ জুন ২০১৬

জুলাই মাস থেকেই শুরু হতে যাচ্ছে হাই পারফরম্যান্স (এইচপি) ক্যাম্প। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এইচপি ক্যাম্পের নতুন কোচের তালিকায় এবার উঠে আসলো মারভান আতাপাত্তু এবং মাহেলা জয়াবর্ধনের নাম। এইচপি ক্যাম্পের দায়িত্বে থাকা বিসিবির সহ-সভাপতি মাহবুবুল আনাম এমনটাই জানান।

কয়েক সপ্তাহ আগেও এইচপি কোচের সংক্ষিপ্ত তালিকাতে কুমার সাঙ্গাকারার নাম শোনা গেলেও মাহবুব আনামের কথায় বোঝা গেল সাঙ্গাকারা এই তালিকাতে নেই। ‘আমরা তিনজন কোচের সংক্ষিপ্ত তালিকা তৈরি করেছি। এখন পর্যন্ত কোন কিছু চূড়ান্ত হয়নি। কিন্তু আমরা কাজ চালিয়ে যাচ্ছি এবং আশা করছি কয়েকদিনের ভেতরেই  চূড়ান্ত কোন সিদ্ধান্তে আসতে পারবো।’

আতাপাত্তু এবং জয়াবর্ধনে ছাড়াও এইচপি কোচের তালিকার আরেক কোচ হচ্ছে ভারতের রবিন সিং। বাংলাদেশের প্রধান কোচ চন্দিকা হাতুরুসিংহের সিদ্ধান্তেই চূড়ান্ত করা হবে কে হচ্ছেন এইচপি দলের কোচ। এই এইচপি ক্যাম্পে জাতীয় দলে খেলা সাবেক ক্রিকেটার এবং উদীয়মান ক্রিকেটারকে নানামুখী প্রশিক্ষণ এবং অনুশীলন করানো হয়।

ঈদের পর জুলাই মাসের ১০ তারিখ থেকে এইচপি ক্যাম্প শুরু হওয়ার কথা রয়েছে। রমজানের ভেতরেই ফিটনেস ক্যাম্প চলবে বলে জানান বিসিবি সহ-সভাপতি। ঢাকা প্রিমিয়ার লিগে যে ৮ জন বোলারের বোলিং অ্যাকশন নিয়ে আম্পায়াররা সন্দেহ প্রকাশ করেছিলেন সেই বোলাররাও এই ক্যাম্পে অংশ নিতে পারবে।

আরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।