বিমানবন্দরে আনুশকাকে কিস করলেন কোহলি


প্রকাশিত: ১০:৪১ এএম, ০৩ জুন ২০১৬

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা এবং ভারতের ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক বিরাট কোহলির প্রেমের রসায়ন যেন শেষ হচ্ছেই না। যখনই মনে হয় যে তাদের প্রেমের চ্যাপ্টার মনে হয় ক্লোজড হয়ে যাচ্ছে তখনই নতুন খবর সামনে চলে আসে। এবার বিমানবন্দরে জড়িয়ে ধরে কিস করে খবরের শিরোনাম হলেন আনুশকা-কোহলি।

সুলতান ছবির শুটিং এর জন্য হাঙ্গেরির উদ্দেশ্যে যাত্রা করার আগে বিমানবন্দরে আনুশকাকে বিদায় জানাতে যান কোহলি। এসময় গাড়িতে আনুশকাকে জড়িয়ে ধরে কিস করা অবস্থায় দেখা যায় ভারতের টেস্ট দলের অধিনায়ককে।

virat-kohli

কিছুদিন আগে গভীর রাতে একসঙ্গে একটি হোটেল থেকে বের হন বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। আলোচনা শুরু হয়, তাদের সম্পর্কের বরফ তাহলে গলতে শুরু করেছে। কিন্তু ওই রাতের পর আর অনেকদিন একসঙ্গে দেখা যায়নি আলোচিত এ জুটিকে।

viratতবে আইপিএলের ফাইনালের আগের দিন এক ফ্রেমে ধরা পড়েন দু`জনে। এক ভক্ত বিরাট-আনুশকার সঙ্গে ছবি তুলে তা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর তার পর থেকেই সে ছবি ভাইরাল।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।