প্রকাশ হলো জাগো চ্যাম্পিয়নের দ্বিতীয় সংখ্যা


প্রকাশিত: ০৩:০৪ পিএম, ০২ জুন ২০১৬

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল জাগোনিউজ২৪.কমের বিশেষ সাপ্তাহিক ম্যাগাজিন জাগো চ্যাম্পিয়ন প্রথম সংখ্যা দিয়েই বেশ সাড়া ফেলে দিয়েছে ক্রীড়াঙ্গণে। প্রথম সংখ্যাই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে পাঠকদের কাছে। ম্যাগাজিনের বিশেষ বিশেষ লেখা, পরিসংখ্যান এবং উপস্থাপনা সবার নজর কাড়তে সক্ষম হয়েছে।

সে ধারাবাহিকতায় দ্বিতীয় সপ্তায় বের হলো দ্বিতীয় সংখ্যা। প্রথম সংখ্যার চেয়ে দ্বিতীয় সংখ্যা আরও বেশি আকর্ষণীয় করে তোলার চেষ্টা করা হয়েছে। এ সংখ্যার প্রচ্ছদ সাজানো হয়েছে চ্যাম্পিয়ন্স লিগজয়ী চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ এবং আইপিএল চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দারাবাদকে নিয়ে।

লিখেছেন বাংলাদেশের বেশ কিছু প্রবীন এবং নবীন ক্রীড়ালেখক ও সাংবাদিক। সাজানো হয়েছে মাশরাফিকে নিয়ে বিশেষ নিবন্ধ- সত্যিকার নেতা, আদর্শ অধিনায়ক দিয়ে। বাংলাদেশ ফুটবলে এক সময়ের বিখ্যাত ফুটবলার মোনেম মুন্নাকে নিয়ে প্রকাশ করা হলো বিশেষ লেখা।

বাংলাদেশের জীবন্ত কিংবদন্তী ক্রিকেটার মাশরাফিকে নিয়ে নিবন্ধটি লিখেছেন বরেণ্য সাংবাদিক আরিফুর রহমান বাবু। মোনেম মুন্নার বিশেষ লেখাটি উঠে এসেছে আরেক প্রবীন ক্রীড়া সাংবাদিক অঘোর মণ্ডলের কলমে। রয়েছে আইপিএল নিয়ে রঙিন আয়োজন। ইংলিশ প্রিমিয়ার লিগ জয়ী লেস্টার সিটির জাদুকরি কোচ ক্লদিও রানিয়েরিকে নিয়ে রয়েছে লেখা, ‘কিং ফক্স রানিয়েরি’। লুইস সুয়ারেজের পারফরম্যান্স বিশ্লেষণ উঠে এসেছে, সুয়ারেজ : মেসি-রোনালদোর সাম্রাজ্যে আঘাত’- এই লেখায়। গ্ল্যামারহীন ফ্রেঞ্চ ওপেনও ঠাঁই পেলো এই সংখ্যা।

পাঠকদের জন্য রয়েছে বিশেষ অফার। চাইলে তারাও লিখতে পারবেন জাগো চ্যাম্পিয়নে। বাছাইকৃত লেখা নামসহ ছাপা হবে জাগো নিউজের বিশেষ ই-ম্যাগাজিনটিতে। থাকছে কুইজ।

জাগো নিউজের ই-ম্যাগাজিন জাগো চ্যাম্পিয়নের দ্বিতীয় সংখ্যা পড়তে ক্লিক করুণ এই লিংকে...

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।