বার্সা ছাড়ছেন দানি আলভেজ


প্রকাশিত: ০২:২৫ পিএম, ০২ জুন ২০১৬

অনেকটা অপ্রত্যাশিতভাবেই বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিলেন বার্সেলোনার রাইট ব্যাক দানি আলভেজ। বার্সেলোনার টেকনিক্যাল সেক্রেটারি রবার্ট ফার্নান্দেজ দানি আলভেজের বার্সেলোনা ছাড়ার কথা স্বীকার করেন।

বার্সেলোনার হয়ে ২৩টি ট্রফি জিতেছেন এই ব্রাজিলিয়ান। তার সাথে মেসির অসাধারণ যুগলবন্দীর কারণেই অতীতে বার্সেলোনা বহু ম্যাচ জয় নিয়েই মাঠ  ছেড়েছে। মেসিকে সর্বোচ্চবার গোলে সহায়তা করার রেকর্ডটিও তার দখলে। বার্সেলোনার ইতিহাসে অন্যতম সেরা এই ফুটবলারের চলে যাওয়াতে কিছুটা হলেও রঙ হারাবে বার্সেলোনার ডিফেন্স।

রবার্ট ফার্নান্দেজ বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে বলেন, ‘দানি আলভেজ বার্সা ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে। এটি তার ব্যক্তিগত মতামত। আমরা তার মতামতকে সম্মান জানাই।’

বার্সেলোনার হয়ে ৮ মৌসুমে ৩৯১টি ম্যাচ খেলেছেন দানি আলভেজ। বার্সেলোনায় খেলা বিদেশি ফুটবলারদের ভেতর দ্বিতীয় সর্বোচ্চ ম্যাচ খেলার রেকর্ড রয়েছে আলভেজের। ইতোমধ্যে অনেকটা নিশ্চিতও হয়ে গেছে আলভেজের পরবর্তী গন্তব্য। বার্সেলোনার পাশাপাশি পুরো স্পেনের সঙ্গেই সম্পর্ক মিটিয়ে ইতালিয়ান লিগের ক্লাব জুভেন্টাসে যোগ দেয়ার কথা রয়েছে আলভেজের।  

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।