ফিনিশার নাসিরকে চান দোলেশ্বর কোচ


প্রকাশিত: ০১:১৭ পিএম, ০১ জুন ২০১৬

বাংলাদেশ ক্রিকেটের বহু ম্যাচের জয়ের নায়ক ছিলেন নাসির হোসেন। কিছুদিন আগেও ব্যাট হাতে নামলে দলকে জিতিয়ে মাঠ ছাড়তেন তিনি। কিন্তু গত বছর থেকেই নিজেকে যেন হারিয়ে খুঁজছেন নাসির হোসেন। মাঝে মধ্যে রান করলেও ব্যাটে নেই সেই আগের ধার। তাই পুরনো ফিনিশার নাসিরকে ফিরে পেতে চান প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের কোচ মিজানুর রহমান বাবুল।

বুধবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন নাসির। তবে তার কাছে কোচের প্রত্যাশা আরও বেশি ছিল। তাই তাকে ফিনিশার হিসাবে ফিরে আসার জন্য উৎসাহিত করেন কোচ বাবুল। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘নাসির খুব ভালো ব্যাটিং করেছে আজকে। ফিনিশ করতে পারলে নাসিরের জন্য আরও ভালো হতো। আমি সব সময় ওকে উৎসাহিত করি ওর হারানো জায়গাটা যেন সে পুনুরুদ্ধার করতে পারে।’

এদিন গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে দারুণ এক ম্যাচে জয় পায় প্রাইম দোলেশ্বর। এ জয়ে সুপার সিক্স নিশ্চিত করার পাশাপাশি শিরোপা লড়াইয়ে এগিয়ে গেলো তারা। এদিন দোলেশ্বরের জয়ে ৫৬ বলে ৪টি চারে ৪০ রান করেন তিনি। যেভাবে ব্যাটিং শুরু করেছিলেন তাতে পেতে পারতেন হাফ সেঞ্চুরি। কিন্তু একটি ভুল শটেই সমাপ্তি ঘটে সম্ভবনাময় ইনিংসের।

দলের জন্য নয় নিজেকে ফিরে পাওয়ার জন্য নাসিরকে খেলতে বলেছেন কোচ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘নাসিরকে সবাই ফিনিশার ভাবে। ও যদি এখানে (প্রিমিয়ার লিগে) এটা প্রমান করতে পারে এটা ওর জন্যই ভালো হবে। আমি ওকে প্রায়ই মনে করিয়ে দেই তুমি প্রাইম দোলেশ্বরের জন্য খেলো না, তুমি তোমার জায়গা উদ্ধারের জন্য খেলো।’

উল্লেখ্য, আগামী ৬ জুন শেষ ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে খেলবে প্রাইম দোলেশ্বর।

আরটি/আরআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।