জাগো নিউজকে ধন্যবাদ জানালেন মুস্তাফিজ


প্রকাশিত: ০৮:১৫ এএম, ০১ জুন ২০১৬

প্রথমবারের মতো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ভারতে গিয়েছিলেন বাংলাদেশের বিস্ময়বালক মুস্তাফিজুর রহমান। ভারতের এ ঘরোয়া ক্রিকেট লিগ খেলার সময় বাবা-মার কথা অনেক বেশি মনে পড়েছে মুস্তাফিজের। তাই তো টানা ৫৫ দিন পর সোমবার রাতে দেশে ফিরে মঙ্গলবারই চলে গেছেন নিজের প্রিয় স্থান সাতক্ষীরায়।  

সাতক্ষীরায় অবস্থান কালে জাগো নিউজের প্রতিবেদকের সাথে আলাপকালে মুস্তাফিজ বলেন, এক মাস ২৬ দিন পর মায়ের কোলে ফিরেছি। খুব আনন্দ লাগছে। ছুটির এ সময়গুলো মা-বাবা, ভাই-বোন, আত্নীয় স্বজন ও বন্ধুদের সাথে কাটাতে চাই।

mustafij-jagonews

দেশবাসীর কাছে দোয়া চেয়ে মুস্তাফিজ আর বলেন, আমার জন্য দোয়া করবেন। ভবিষ্যতে যেন আরো ভালো খেলা উপহার দিয়ে দেশের সুনাম বৃদ্ধি করতে পারি। এদিকে আইপিএল চলাকালীন গুরুত্বের সাথে তার খবর প্রকাশ কারার জন্য `জাগো নিউজকে` ধন্যবাদ জানান মুস্তাফিজ। এসময় জাগো নিউজের পক্ষ থেকে মুস্তাফিজকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।  

আকরামুল ইসলাম/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।