মুন্নী সাহাকে যা বললেন মুস্তাফিজ (ভিডিও)


প্রকাশিত: ০৭:৪২ এএম, ০১ জুন ২০১৬

বাংলাদেশ ক্রিকেট দলের টাইগার পেসার মুস্তাফিজুর রহমান মাঠে যতটা দুর্দান্ত, ক্যামেরার সামনে ততটাই লাজুক। আইপিএল থেকে দেশে ফিরে সাতক্ষীরার উদ্দেশ্যে উড়াল দেয়ার আগে রাজধানীর একটি হোটেলে মুন্নী সাহাকে একটি সাক্ষাৎকার দিয়েছেন তিনি। কথা বলেছেন নিজের নতুন নাম দেওয়া থেকে শুরু করে আইপিএল নিয়ে।  

মুন্নী সাহাকে দেওয়া সাক্ষাৎকারে নিজের নতুন নাম `ফিজ` সম্পর্কে মুস্তাফিজ বলেন, গণমাধ্যম নয়, মুস্তাফিজুর রহমানকে ‘ফিজ’ উপাধি দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের কোচ চান্দিকা হাতুরুসিংহে।

তিনি বলেন, ‘কোচ আমাকে জিজ্ঞেস করেছিলেন, মুস্তাফিজুর রহমান ছাড়া আর কোন নাম আমার আছে কিনা। আমি বলেছিলাম নেই। তখন তিনি আমাকে ফিজ বলে ডাকতে শুরু করেন। এরপর কি একটা তালিকায় যেন সবার নাম ছিলো। আমি গিয়ে দেখি আমার নাম নেই। তখন জিজ্ঞেস করি, কি ব্যাপার আমার নাম কই! তখন সবাই ফিজ লেখা দেখায়। কোচ ওখানেও আমার নাম ফিজ লিখেছিলেন।

এছাড়া আইপিএল খেলতে ভারত অবস্থানকালে দেশকে অনেক মিস করেছেন বলেও জানান টাইগার এই বোলার। আর বাংলা শেখা নিয়ে বলেন, যুবরাজ, ধাওয়ান কিছু কিছু বাংলা বলতে পারে। আর টম মুডি, ওয়ার্নার, লক্ষণ তার কাছ থেকে কিছু কিছু বাংলা শিখেছে। মুন্নী সাহাকে সাক্ষাৎকার দিয়েই সাতক্ষীরার উদ্দেশ্যে যাত্রা করেন টাইগার এই বোলার।  



এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।