ট্রফি নিয়ে মুস্তাফিজের সেলফি


প্রকাশিত: ০৩:০৭ এএম, ৩০ মে ২০১৬

প্রথমবারের মত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে গিয়েই চ্যাম্পিয়ন হয়েছেন মুস্তাফিজ। সানরাইজার্স হায়দারাবাদের হয়ে অসাধারণ পারফর্ম করে জিতে নিয়েছেন সেরা উদীয়মান ক্রিকেটারের পুরস্কার। পুরস্কার হিসেবে পেয়েছেন ১০ লাখ রুপি। আনন্দটা অন্যান্যদের থেকে একটু বেশিই যেন ছিল মুস্তাফিজের। দলের সবথেকে আদরের তিনি। ছোট হওয়ায় তার প্রতি সকলের স্নেহ এবং ভালোবাসা ছিল আকাশচুম্বী।

কী করেছেন মুস্তাফিজ টুর্নামেন্ট জয়ের পর? ম্যাচ শেষে দেখা যায়, দলের প্রত্যেকের সঙ্গে আনন্দে উল্লাসে মেতে উঠেছেন সাতক্ষীরার এই কাটার মাস্টার। নাচ-গানের মাধ্যমে সকলের মধ্যমণি হয়ে তাকে নিয়েই কিছুক্ষণ চলে উল্লাস। ট্রফি নিয়ে দলের সকলের সঙ্গে দিয়েছেন ভারত জয়ের হুঙ্কার।

ডেভিড ওয়ার্নারের খুব আদরের হওয়াতে তার সঙ্গেই বেশিরভাগ সময় ছিলেন মুস্তাফিজ। নিজের খুব কাছের আত্মীয়ের মত মুস্তাফিজকে পরম স্নেহে আগলে রেখেছিলেন এই অসি ব্যাটসম্যান। তাই তাকে সঙ্গে নিয়ে আইপিএল ট্রফি হাতে সেলফি তুলে যেন সম্পর্কটিকে আরো পরিপূর্ণতা দান করলেন মুস্তাফিজ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে ছবিটি পোস্ট করেন মুস্তাফিজ।

আরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।