আনন্দে জার্সি ছিড়লেন রোনালদো


প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ২৯ মে ২০১৬

উল্লাসটা এমনই তো হওয়ার কথা ছিল। লা লিগা এবং কোপা দেলরের আশা অনেক আগেই ছেড়ে দিয়েছিলেন। শেষ রক্ষা হিসেবে বেছে নিলেন চ্যাম্পিয়ন্স লিগকে। আর সেখানেই হারিয়ে দিলেন পুরো টুর্নামেন্টে অসাধারণ খেলা অ্যাটলেটিকো মাদ্রিদকে। টাইব্রেকারে জয় সূচক গোল করে উল্লাসে নিজের জার্সিই টেনে ছিড়ে ফেললেন রোনালদো। অবশ্য এমন উল্লাস কেবল রোনালদোকেই মানায়।

বাঁধভাঙ্গা উল্লাসে মেতে ওঠে সানসিরো। গোল করে জার্সি টেনে ছিড়ে মনে জমে থাকা পাহাড়সম ক্ষোভকে আনন্দে পরিণত করে বাঘের গর্জনে চুপ করিয়ে দেন অ্যাটলেটিকো মাদ্রিদকে। ২০১৪ সালের ফাইনালেও অনেকটা এমন করে গোল উৎসব করেছিলেন রোনালদো। সেবার ম্যাচের চতুর্থ গোলটি করে জার্সি খুলে উল্লাস করেছিলেন রোনালদো।

২০১৪ সালে চ্যাম্পিয়ন্স লিগ জেতার পাশাপাশি টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতাও হয়েছিলেন। জুটেছিল ব্যালন ডি’অর। এবারও টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা হয়েছেন রোনালদো। এখন সময়েই বলে দিবে বর্ষসেরা ফুটবলারের তকমাটা তার জুটে কিনা।

আরআর/এনএফ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।