সুস্থ হতে ৯ দিন লাগবে মেসির


প্রকাশিত: ০৩:১৭ পিএম, ২৯ মে ২০১৬

হন্ডুরাসের বিপক্ষে ১-০ গোলের জয়ের থেকেও আর্জেন্টিনার সমর্থকদের কাছে মেসির ইনজুরি নিয়ে চিন্তাটাই যেন বড় হয়ে ওঠেছে। প্রীতি ম্যাচে ৬৪ মিনিটে বিপক্ষ দলের ফুটবলারের হাটুর আঘাতে পিঠে ব্যথা পান মেসি। সঙ্গে সঙ্গে হাসপাতালে নেওয়া হলে ডাক্তার কয়েকটি পরীক্ষা করেন। তারপরেই ছেড়ে দেওয়া হয় মেসিকে। ইনজুরি নিয়ে সমর্থকদের নানা শঙ্কা থাকলেও আর্জেন্টিনার ফুটবল দলের ডাক্তার ড্যানিয়েল মার্টিনেজ জানান খুব শীঘ্রই সুস্থ হয়ে মাঠে ফিরবেন আর্জেন্টিনার অধিনায়ক মেসি।

ট্যাক্স সংক্রান্ত মামলায় রবিবার বার্সেলোনার আদালতে হাজিরা দিতে যেতে হয়েছে মেসিকে। শুক্রুবারের ইনজুরির পর তার ইনজুরির ভালো উন্নতি হয়েছে বলে মত দেন মার্টিনেজ। ‘মেসি গতকালকের থেকে ব্যথা কম অনুভব করছে। দ্রুতই সুস্থ হয়ে উঠেছে সে।’

ডাক্তার মার্টিনেজ আশাবাদী যদি এভাবেই মেসির উন্নতি হতে থাকে তাহলে সর্বোচ্চ ৯ দিন সময় লাগতে পারে মেসির সুস্থ হয়ে উঠতে। স্ক্যান করে তার শরীরের কলকব্জাগুলোতে তেমন কোন সমস্যা ধরা পড়েনি বিধায় তার দ্রুত সুস্থ হওয়ার প্রতি আশাবাদী তিনি।  মামলায় হাজিরা এবং সাক্ষ্য গ্রহণ সংক্রান্ত কাজে আরো কয়েকবার বার্সেলোনায় আসতে হবে মেসি। ৩ তারিখ থেকেই কোপা আমেরিকার ১০০ তম আসর বসছে আমেরিকাতে। গ্রুপের প্রথম ম্যাচে চিলির বিপক্ষে ৬ জুন মুখোমুখি হবে আর্জেন্টিনা।

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।