রিয়ালকে বার্সার অভিনন্দন


প্রকাশিত: ০৬:০৭ এএম, ২৯ মে ২০১৬

স্পেন কিংবা ইউরোপ নয়, বিশ্বব্যাপি ফুটবল ভক্তদের কাছে বহু প্রত্যাশিত লড়াইয়ের নাম রিয়াল মাদ্রিদ-বার্সেলোনা। প্রতিদ্বন্দ্বিতার নিরিখেও দুটি দল পরস্পরের শত্রু। তবে এবার সেই শত্রুতা ভুলে রিয়াল চ্যাম্পিয়ন হওয়ার পর বার্সেলোনার অফিশিয়াল টুইটার থেকে চিরপ্রতিদ্বন্দ্বীদের অভিনন্দন জানিয়ে ছোট্ট একটি বার্তা দেওয়া হয়েছে।

বার্সেলোনা তাদের অফিশিয়াল টুইটারে লেখেন, `মিলানে চ্যাম্পিয়নস লিগ জেতায় রিয়ালকে অভিনন্দন`। তবে এ বার্তা ভালোভাবে মেনে নিতে পারছে না বার্সা সমর্থকেরা। এখনই মুছে ফেলুন এই বাক্যটি লিখে বার্সার সেই টুইটটি লাগাতার রিটুইট করতে থাকে তারা। অবশ্য বার্সা তাতে টলেনি।

Capture

এদিকে নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদকে টাইব্রেকারে ১(৫)-১(৩) গোলে হারিয়ে চ্যাম্পিয়নস লিগে এগারতম শিরোপা জিতেছে গত শতাব্দীর শ্রেষ্ঠ ক্লাব রিয়াল মাদ্রিদ। আর রিয়ালের এ জয়ে  অ্যাটলেটিকোর সমর্থকের মত বার্সার সমর্থকেরাও সমান ব্যথিত।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।