পেট্রোল বোমায় দগ্ধ মা-ছেলের অবস্থা আশঙ্কাজনক


প্রকাশিত: ০৬:১৯ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৪

রাজধানীর মিরপুরের কাজীপাড়ায় সিএনজিতে ছোঁড়া পেট্রোল বোমায় দগ্ধদের অবস্থা আশঙ্কাজনক। ইনহেলিশন বার্ন থাকার কারণে তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক।

মিরপুরের কাজীপাড়ায় চলন্ত সিএনজি অটোরিকশা লক্ষ্য করে ছোঁড়া পেট্রোল বোমা হামলায় মারাত্মকভাবে দগ্ধ হয়েছেন একই পরিবারের তিনজন।

তারা হলেন, শামসুন্নাহার বেগম (৫০), তার ছেলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ত্ব বিভাগের ছাত্র তানজিমুল হক (২২) এবং মেয়ে হাতিয়া কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী আনিকা (১৮)।

নোয়াখালীর হাতিয়ার নিঝুম দ্বীপে তানজিমুলদের বাড়ি। আনিকার চিকিৎসার জন্য তারা ঢাকায় এসেছিলেন। উঠেছিলেন মিরপুর ৭ নম্বরে মামা সারোয়ার হোসেনের বাড়িতে।

রোববার রাত সাড়ে সাতটার দিকে কাজীপাড়ায় তাদের বহনকারী সিএনজি অটোরিকশা লক্ষ্য করে পেট্রোল বোমা ছোঁড়ে দুষ্কৃতকারীরা।

পরে গুরুতর অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাদের।

ঢাকা মেডিক্যাল কলেজের ক্যাম্প পুলিশের ইনচার্জ মোজাম্মেল হক বিষয়টি জাগোনিউজকে নিশ্চিত করেছেন। আহতদের মধ্যে তানজিমুল হকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক কামরুজ্জামান সাংবাদিকদের জানান, তানজিমুলের ১০ শতাংশ ও তার মায়ের শরীরের ৯ শতাংশ পুড়ে গেছে। তবে ইনহেলিশন বার্ন (কণ্ঠনালী পুড়ে যাওয়া) হওয়ায় তাদের অবস্থা আশঙ্কাজনক।

অপরদিকে সোমবারের হরতালকে কেন্দ্র করে রাজধানীর পল্টনে বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ঢাবি টিএসসি মোড়ে নিক্ষিপ্ত ককটেলে আহত হয়েছেন এক রিকশাচালক।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।