শুরু থেকেই মাঠে থাকবেন রোনালদো


প্রকাশিত: ০২:২৩ পিএম, ২৮ মে ২০১৬

অ্যাটলেটিকো মাদ্রিদ হয়তো খুব স্বস্তিতে ছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর ইনজুরি দেখে। তবে, তাদের জন্য দুঃসংবাদ। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে একেবারে শুরু থেকেই মাঠে থাকছেন সিআর সেভেন। রিয়াল কোচ জিনেদিন জিদান জানিয়ে দিচ্ছেন বিষয়টা।

মিলানের সানসিরোয় বাংলাদেশ সময় আজ রাত পৌনে ১টায় উইরোপ সেরার লড়াইয়ে মুখোমুখি হচ্ছে দুই নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ এবং অ্যাটলেটিকো মাদ্রিদ। যেই জিতুক, শিরোপা আসছে এক শহরেই। তবে, ১১তম শিরোপা সামনে দাঁড়িয়ে রিয়াল কোচ জিদান হুঁঙ্কার ছাড়লেন, এ ফাইনাল জয়টা হবে তার এবং ক্লাবের জন্য অসাধারণ অর্জন।

গত কয়েক সপ্তাহ ধরেই সাইড স্ট্রেইনের ইনজুরিতে ভুগছেন রোনালদো। যে কারণে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে ম্যানসিটির বিপক্ষে প্রথম লেগের ম্যাচটি খেলতে পারেননি তিনি। তবে লা লিগার শেষ ম্যাচে দেপোর্তিভো লা করুণার বিপক্ষে ২-০ গোলে জয়ী ম্যাচের দুটি গোলই তিনি করেছিলেন। তবে দ্বিতীয়ার্ধে মাঠ থেকে উঠে যান তিনি।

এরপর চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের জন্য দলের অনুশীলনের বেশ কয়েকটি সেসন তিনি মাঠেই নামতে পারেননি। যদিও গত মঙ্গলবার প্রথম অনুশীলন করতে শুরু করেন সিআর সেভেন।

অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে মাঠে নামার আগে সান সিরোয় সংবাদ সম্মেলনে জিদান জানিয়ে দেন, রোনালদো এখন মাঠে নামার জন্য পুরোপুরি প্রস্তুত। তার অবস্থা এমন নয় যে, ম্যানসিটির বিপক্ষে মাঠে নামার আগে যেমন হয়েছিল তেমন। তিনি বলেন, `দুটি ব্যাপার এক নয়। ছোট্ট একটু সমস্যা ছিল। তবে এটা এখন আর কোন সমস্যা নয়। এখন শতভাগ ফিট। শুধু তাই নয়, এর চেয়েও যদি খারাপ অবস্থা হতো তাহলে তিনি অবশ্যই খেলতেন।`

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।