বিএনপির সব নেতাকে গ্রেফতার করা হবে : কামরুল


প্রকাশিত: ০২:০৯ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৪

হরতালের নামে কোনো সন্ত্রাস করলে বিএনপির সব নেতাকে গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম। রোববার বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

সভায় খাদ্যমন্ত্রী বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও যুবদলের সভাপতি মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রেফতার করা হয়েছে। আরও কয়েকজন নেতা গ্রেফতার হবে। এছাড়া সোমবার হরতালের নামে কোনো সন্ত্রাস করলে বিএনপি সব নেতার গয়েশ্বর ও আলালের পরিণতি হবে।

মহানগর আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশে কামরুল বলেন, হরতাল দিয়ে বিএনপি আবারও নৈরাজ্য করতে চায়। জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করার আমাদেরও দায়িত্ব আছে। তারা (বিএনপি) মাঠে নামলে ব্যবস্থা নিতে হবে। বিএনপি নেতারা যে ভাষায় কথা বলবে, তাদের সে ভাষাই জবাব দেয়া হবে।

বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট সোমবার হরতাল আহবান করায় সভার আয়োজন করে ঢাকা মহানগর আওয়ামী লীগ।

সভায় মহানগর আ`লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে বর্ধিত সভায় সহ-সভাপতি মুকুল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, দফতর সম্পাদক সহিদুল ইসলাম মিলন, প্রচার সম্পাদক আব্দুল হক সবুজ প্রমুখ বক্তব্য রাখেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।