হায়দারাবাদকে ১৬৩ রানের লক্ষ্য দিল গুজরাট


প্রকাশিত: ০৪:১৮ পিএম, ২৭ মে ২০১৬

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বাঁচা-মরার শেষ ম্যাচে সানরাইজার্স হায়দারাবাদকে ১৬৩ রানের লক্ষ্য দিল গুজরাট লায়ন্স। ইনজুরির কারণে প্রথমবারের মত আইপিএলের ম্যাচে খেলতে পারেননি মুস্তাফিজ। তার পরিবর্তে দলে সুযোগ পেয়ে বল হাতে ১ উইকেট নিয়েছেন ট্রেন্ট বোল্ট।

টসে হেরে প্রথম ব্যাট করতে নেমে শুরুতেই দিভেদিকে হারায় গুজরাট। ট্রেন্ট বোল্টের বলে ১ রান করে সুরেশ রায়নাও ফিরে যান। কিন্তু দীনেশ কার্তিককে সঙ্গে নিয়ে সাময়িক বিপর্যয় সামাল দেন ব্রেন্ডন ম্যাককালাম। তৃতীয় উইকেট জুটিতে ওঠে ৪৪ রান। ব্যক্তিগত ৩২ রান করে বিপুল শর্মার বলে আউট হন ম্যাককালাম।

দীনেশ কার্তিকও বেশিক্ষণ টিকতে পারেননি। ২৬ রান করেই বোল্টের থ্রোতে রান আউট হন তিনি। গুজরাটের পরবর্তী ইনিংসের পুরোটা জুড়েই ছিল অ্যারন ফিঞ্চ। ৩১ বলে ৭টি চার এবং ২টি ছয়ে অর্ধশতক পূর্ণ করে ৫০ রানেই স্বদেশী কাটিংয়ের বলে আউট হন ফিঞ্চ। শেষের দিকে জাদেজার দ্রুত ১৯ এবং ব্রাভোর ২০ রানের সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট ১৬২ রান করে গুজরাট।

আরআর/এনএফ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।