ইনজুরির কারণে দলে নেই মুস্তাফিজ


প্রকাশিত: ০২:১০ পিএম, ২৭ মে ২০১৬

আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে গুজরাট লায়ন্সের বিপক্ষে দলে নেই কাটার মাস্টার মুস্তাফিজ। ফাইনালে ওঠার লড়াইয়ে এ ম্যাচে দরকার ছিল মুস্তাফিজকে। কিন্তু অনুশীলনের সময় হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ায় তার পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন কিউই পেসার ট্রেন্ট বোল্ট।

প্রথমবারের মত আইপিএলে সানরাইজার্স হায়দারাবাদের হয়ে খেলছেন না মুস্তাফিজ। মুস্তাফিজের অনুপস্থিতিতে হায়দারাবাদকে কঠিন পরীক্ষার সম্মুখীন হতে হবে। আইপিএলে ১৫ ম্যাচে ১৬ উইকেট নিয়ে শীর্ষ দশ বোলারের তালিকায় ছয় নম্বরে অবস্থান করছেন মুস্তাফিজ। শুধু তাই নয়, আইপিএলের সর্বোচ্চ ১০ ম্যাচ খেলা বোলারদের ভেতরে তার ইকোনমি সবথেকে কম।

অন্যদিকে দীর্ঘ তিন মাস পর কোন টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামছেন কিউই পেসার ট্রেন্ট বোল্ট। নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ড দলে থাকলেও কোন ম্যাচ খেলার সৌভাগ্য হয়নি তার। হায়দারাবাদের হয়েও ১৫টি ম্যাচে বসে ছিলেন বোল্ট। কিন্তু মুস্তাফিজের ইনজুরিতে দলের এমন গুরুত্বপূর্ণ ম্যাচে হায়দারাবাদের সবাই তার বোলিংয়ের দিকেই তাকিয়ে থাকবে।

আরআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।