জামালের পরিবর্তে এএফসি কাপে খেলবে শেখ রাসেল


প্রকাশিত: ০১:৩৯ পিএম, ২৭ মে ২০১৬

শেখ জামালের পরিবর্তে অবশেষে এএফসি কাপে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার দায়ভার নিজেদের কাঁধে নিল শেখ রাসেল ক্রীড়াচক্র। বর্তমান এএফসি কাপের আসরে খেললেও আগামী আসরে খেলবে না বলে আগে থেকেই জানিয়ে এসেছিল ধানমন্ডির এ দলটি।

এর আগে এএফসি কাপের পরবর্তী আসরের জন্য ৩০ এপ্রিল এবং ৬ মে দু দফা এন্ট্রির সময় শেষ হলেও শেখ জামাল এখনো এন্ট্রি করেনি। এ ব্যাপারে সাড়া দেয়নি বাফুফেও। তাই আগস্টেই হওয়া এএফসি কাপের পরবর্তী মৌসুমে শেখ জামালের খেলা নিয়ে দেখা দিয়েছে সংশয়।  শেষ পর্যন্ত না খেলারই সিদ্ধান্ত নেন তারা। সেক্ষেত্রে লিগ রানার্স আপ হিসেবে শেখ রাসেল ক্রীড়াচক্রকে এই টুর্নামেন্টের জন্য মনোনীত করেছে বাফুফে।

শেখ রাসেলও এএফসি কাপে খেলতে সম্মতি দিয়েছে বলে জানান বাফুফে সেক্রেটারি আবু নাঈম সোহাগ। উল্লেখ্য, ২০১৫ সালে এই টুর্নামেন্টের প্লে অফ থেকে তারা বাদ পড়েছিল তাজিকিস্তানের এফসি খায়ারের কাছে ০-১ গোলে হেরে। টুর্নামেন্টের ড্র ১৭ জুন।

আরআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।