তিন বছরের চুক্তিতে ইউনাইটেড মরিনহো


প্রকাশিত: ১২:৫০ পিএম, ২৭ মে ২০১৬

সবকিছু ঠিকঠাক করাই ছিল বাকি ছিল শুধু আনুষ্ঠানিকতার। সেটিও হয়ে গেল। তিন বছরের চুক্তিতে ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হিসেবে দায়িত্ব নিলেন সাবেক হোসে মরিনহো। বাৎসরিক ১৫ মিলিয়ন পাউন্ডে তার ইউনাইটেডে যোগদানের খবর নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষ।  

ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হয়ে নিজেকে সম্মানিত মনে করছেন মরিনহো। ‘ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হতে পারা আমার জন্য বিশেষ একটা সম্মান। এই ক্লাবকে বিশ্বে সবাই চেনে। এখানে যে রোমান্স এবং আকর্ষণ জড়িয়ে আছে সেটি অন্য কোন ক্লাবে নেই।’

mourinho

ওয়েম্বলিতে ইউনাইটেডকে এফএ কাপ জেতানোর পরেও বহিষ্কার করা হয় লুইস ভ্যান হালকে। দু বছরের মেয়াদে ইউনাইটেডকে তেমন কোন সফলতার মুখ দেখাতে পারেননি এই ডাচ কোচ। চেলসির কোচের পদ থেকে বিতাড়িত হওয়ার পরেই গুঞ্জন ওঠে ইউনাইটেডের কোচের দায়িত্ব নিতে পারেন মরিনহো। শেষ পর্যন্ত সেটিই হল।

mourinho

চেলসির কোচ থাকাকালীন ইউনাইটেডে তাকে খেলতে আসতে হয়েছে অনেকবার। রয়েছে কিছু সুখস্মৃতিও। সেগুলোকে মনে করে ‘স্পেশাল ওয়ান’ বলেন, ‘আমি সব সময়ই ওল্ড ট্রাফোর্ডের সঙ্গে একটা হৃদ্যতা অনুভব করেছি। এখানে আমার ক্যারিয়ারের বেশ কিছু মনে রাখার মতো স্মৃতি আছে। ইউনাইটেড সমর্থকদের সঙ্গেও আমার বেশ সুখস্মৃতি আছে। আমি ইউনাইটেড খেলোয়াড়দের সঙ্গে কাজ করার জন্য অপেক্ষা করছি।

আরআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।