কোপা আমেরিকায় খেলবেন দিবালা!


প্রকাশিত: ০৭:১২ এএম, ২৬ মে ২০১৬

দিবালার কোপা আমেরিকায় থাকা না থাকা নিয়ে এখনো চলছে নানা গুঞ্জন। কোপা আমেরিকার ২৩ সদস্যের দলে জায়গা হয়নি দিবালার কিন্তু সেটি সত্ত্বেও কোপা দলে খেলতে পারেন তিনি! অনেকটা অপ্রত্যাশিতভাবেই সাবেক পিএসজি ফুটবলার লাভেজ্জি আর্জেন্টিনার অনুশীলনে ইনজুরিতে পড়েন। লাভেজ্জির ইনজুরিতেই দরজা খুলে যেতে পারে দিবালার।
 
লাভেজ্জির ইনজুরির পাশাপাশি ইনজুরিতে পড়েছেন মিডফিল্ডার হাভিয়ের পাস্তোরে। মঙ্গলবার পাস্তোরের মাসল ইনজুরির পরীক্ষা করা হয়। এছাড়া বুয়েন্স আয়ার্সে জাতীয় দলের সাথে অনুশীলনের সময় হাতের ইনজুরিতে পড়েন লাভেজ্জি। বুধবার তার ইনজুরি কতটা গুরুতর সে ব্যাপারে পরীক্ষা করা হয়।

আর্জেন্টিনা তাদের অফিশিয়াল টুইটার আইডিতে বলেন, `বাঁ-হাতে লাভেজ্জির কিছু সমস্যা ধরা পড়ছে। তাকে আবারো পরীক্ষা করা হবে বৃহস্পতিবার।`

শেষ পর্যন্ত লাভেজ্জি যদি খেলতে না পারেন সেক্ষেত্রে দিবালাকে চাইলেই দলে নিতে পারেন টাটা মার্টিনো। আর্জেন্টিনার ৩২ সদস্যের প্রাথমিক দলে তাকে রেখেছিলেন কোচ। কোপা দলে না থাকলেও আর্জেন্টিনা অলিম্পিক দলে ঠিকই সুযোগ পেয়েছেন দিবালা। কিন্তু সেখানেও দেখা দিয়েছে শঙ্কা।

 ক্লাব কর্তৃপক্ষ দিবালাকে জানিয়ে দিয়েছে, শুধু অলিম্পিক খেলার জন্য তাকে আগস্ট মাসে ছাড়বে না তার ক্লাব জুভেন্টাস। তাহলে কোথায় খেলবেন দিবালা? এটি নিয়ে ধুম্রুজালের সৃষ্টি হলে আপাতত কোনটাতেই খেলা নিশ্চিত নয় দিবালার।

আরআর/এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।